1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

নাটোরে ২৭০ বস্তা ধানসহ ট্রাক ছিনতাই

নাটোর প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৭ ফেব্রুয়ারী, ২০২২
ছবি- ফটো গ্যালারী

নাটোর জেলার বড়াইগ্রামে ২৭০ বস্তা ধানসহ একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার রাতে উপজেলার নগর ইউনিয়নের কয়েন বাজার গোরস্থান এলাকায় নাটোর-পাবনা মহাসড়কে এ ঘটনা ঘটে।

ট্রাকচালক বলেন, ট্রাকটি যশোর জেলার খাজুরা বাজার থেকে ২৭০ বস্তা ধান নিয়ে রাত ১০টার দিকে সিরাজগঞ্জের উদ্দেশো রওনা দেয়। ট্রাকটি রাত ১টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার কয়েন বাজার গোরস্থান এলাকায় পৌঁছলে একটি মাইক্রোবাস সড়কের মাঝে দাঁড়িয়ে ট্রাক থামায়।

তিনি আরো বলেন, এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ‘ট্রাকে দুই বস্তা গাঁজা আছে’ দাবি করে তল্লাশি শুরু করে। এ সময় মাইক্রোবাস থেকে চারজন আমার ট্রাকে উঠে ট্রাক থানায় নিতে বলে। এরপর কিছুদূর এলে তারা আমাকে নামিয়ে তাদের মাইক্রোবাসে তুলে নেয়। তাদের একজন ট্রাক চালিয়ে বনপাড়া-হাটিকুমরুল সড়ক দিয়ে থানার দিকে যেতে থাকে। এর কিছুক্ষণ পর আমি কিছু বুঝে ওঠার আগেই তারা আমার হাত, পা, চোখ বেঁধে ফেলে। ভোর ৫টার দিকে গাজিপুর জেলার কালিয়াকৈর উড়াল সেতুর কাছে আমার বাঁধন খুলে নামিয়ে দিয়ে চলে যায়। পরে কালিয়ারকৈর থানা পুলিশে সহায়তায় আজ সোমবার দুপুরে বড়াইগ্রাম থানায় এসে বিস্তারিত জানাই।

বড়াইগ্রাম থানার ওসি আবু সিদ্দিক বলেন, ট্রাক উদ্ধারের বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে জোর তৎপরতা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews