1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারের কনডেম সেলে প্রদীপ-লিয়াকত

গাজীপুর প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২
মেজর (অব:) সিনহা হত্যা মামলার ফাঁসির দন্ডপ্রাপ্ত সাবেক ওসি লিয়াকত এবং সাবেক এসআই লিয়াকত কাশিপুর কারাগারে। ছবি- অদেখা বিশ্ব

মেজর (অব:) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি টেকনাফ থানার বরখাস্ত হওয়া ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাস ও বাহারছড়া তদন্ত কেন্দ্রের পরিদর্শক লিয়াকত আলীকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের আনা হয়েছে। সেখানে তাদের রাখা হয়েছে কনডেম সেলে।

হাই সিউকিউরিটি কারাগারের জেল সুপার মো. গিয়াস উদ্দিন জানান, পুলিশ প্রিজনভ্যানে করে গতকাল বুধবার রাত সাড়ে ৮টার দিকে ওসি প্রদীপ ও লিয়াকতকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে আনা হয়। কারাগারে আনার পর তাদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। দুজনই সুস্থ আছেন। তাদের কনডেম সেলে রাখা হয়েছে।

প্রসঙ্গত, সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকাণ্ডে ওসি প্রদীপ কুমার দাশ ও পরিদর্শক লিয়াকত আলীকে গত ৩২ জানুয়ারি মৃত্যুদণ্ডের আদেশ দেন কক্সবাজার জেলা ও দারয়া জজ আদালত।

২০২০ সালের ৩১ জুলাই রাত সাড়ে ৯টায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর তল্লাশি চৌকিতে পুলিশের বাহারছড়া তদন্তকেন্দ্রের তৎকালীন কর্মকর্তা পরিদর্শক লিয়াকত আলীর গুলিতে নিহত হন সিনহা মো. রাশেদ খান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews