1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

যশোরে কমরেড মিহির ঘোষের মুক্তির দাবিতে সিপিবির বিক্ষোভ সমাবেশ

কাজী আরিফ,যশোর প্রতিনিধি-
  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
যশোরে কমরেড মিহির ঘোষ এর মুক্তির দাবিতে সিপিবির বিক্ষোভ
 বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) যশোর জেলা কমিটির উদ্যোগে সিপিবির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কমরেড মিহির ঘোষ, সাদেকুল ইসলাম সহ সকল আটক কৃত নেতা কর্মীর নিঃশর্ত মুক্তি  ও ডিজিটাল নিরাপত্তা আইন  বাতিলের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে দড়াটানা ভৈরব চত্বরে  বিকাল সাড়ে ৪ টায় জেলা কমিটির সভাপতি এ্যাড. আবুল হোসেন এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি যশোর জেলা কমিটির সাধারন সম্পাদক মোঃ ইলাহদাত খান, জেলা কমিটির সহ সাধারন সম্পাদক এ্যাডঃ আমিনুর রহমান হিরু, জেলা কমিটির সদস্য মফিজুর রহমান নান্নু, আব্দুল জলিল, চিন্ময় বিশ্বাস, আবু জাফর বাচ্চু, জাকির হোসেন প্রমূখ।
বক্তারা বলেন স্বাধীনতার ৫০ বছরে এসেও দেশের জনগনকে গণবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইনে আটক, নির্যাতন ও হয়রারি অত্যান্ত লজ্জাজনক।  ডিজিটাল নিরাপত্তা বাংলাদেশের স্বাধীনতা।
সিপিবি নেতা মিহির ঘোষ সহ আটককৃত অন্যান্য সকল নেতা কর্মীদের নামে দায়ের করা মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। এবং একই সঙ্গে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল করে সব রাজ বন্দীদের মুক্তি দিতে হবে।
সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল শহরের দড়াটানা ভৈরব চত্বর থেকে শুরু হয়ে  গুরুত্বপূর্ন কয়েকটি সড়ক  প্রদক্ষিন করে চিত্রা মোড়ে এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews