1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

নেত্রকোণায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড দিয়েছে আদালত

নেত্রকোনা প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

নেত্রকোণায় স্ত্রী হত্যার দায়ে এক ব্যক্তির ফাঁসির আদেশ হয়েছে। আজ সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নেত্রকোণা জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. শাহজাহান কবির এই আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম মো. মিলন মিয়া। তিনি নেত্রকোণার বারহাট্টা উপজেলার বৃকালিকা গ্রামের লুৎফর রহমানের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, দণ্ডপ্রাপ্ত আসামি নরসিংদী জেলায় একটি টিভি ফ্রিজের দোকানে চাকরি করার সুবাদে একই জেলার শিবপুর থানার তেলিয়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে নাসরিন আক্তারের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্রধরে ২০১৬ সালের ১০ জানুয়ারি তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর জানতে পারেন তার স্ত্রী অনৈতিক কাজে লিপ্ত হয়ে পড়েছেন। তখন তাদের মধ্যে সম্পর্কের অবনতি হয়। এরই একপর্যায়ে মো. মিলন মিয়া ২০১৭ সালের ১৯ আগস্ট রাতে তার স্ত্রী নাসরিন আক্তারকে গলা কেটে হত্যা করেন। পরে নেত্রকোণা পৌরসভার হোসেনপুর এলাকার একটি ধানক্ষেতে তার লাশ ফেলে রাখেন।

ঘটনার পরদিন ২০ আগস্ট নেত্রকোণা মডেল থানার তৎকালীন উপ-পরিদর্শক মো. সোলায়মান হক বাদী হয়ে থানায় মামলা করেন। তদন্তের পর ২০১৮ সালের ১৮ ফেব্রুয়ারি আসামি মো. মিলন মিয়ার বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। ৯ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আজ আদালত এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আসামি কারাগারে আটক আছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews