1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

সোনাতলায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
সোনাতলায় পুলিশের হাতে আটক দুই মাদক ব্যবসায়ী

বগুড়া জেলার সোনাতলায় পৃথক পৃথক অভিযানে গাঁজা সহ ৪ জন মাদক ব্যবসায়িকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনজার্জ রেজাউল করিম রেজার নের্তৃত্তে এসআই নুর ইসলাম, এএসআই এরশাদ ও এএসআই শিহাব উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে উপজেলার পুগলিয়া গ্রাম থেকে আইনুল হক ও শ্রী মনোরঞ্জন নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের নিকট থেকে ৩ কেজি ১০০গ্রাম গাঁজা উদ্ধারসহ একটি মোটর সাইকেল জব্দ করেছে পুলিশ। আটককৃত মাদকব্যাবসায়ী আইনুল হক কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার গোরকমন্ডল গ্রামের মৃত সাদের আলির ছেলে ও শ্রী মনোরঞ্জন সোনাতলা উপজেলার দিগদাইড় ইউনিয়নের বারঘড়িয়া গ্রামের মৃত কালি প্রসন্ন রায়ের ছেলে।

এসআই নুর ইসলাম জানান, আটককৃত ব্যক্তিরা তাদের ব্যবহৃত মোটরসাইকেলের সীটের নীচে অভিনব কায়দায় উদ্ধারকৃত গাঁজাগুলো বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো। তিনি আরো জানান আসামিরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছিল। এছাড়াও আসামি আইনুলের নামে লালমনিরহাট ও গাইবান্ধা জেলার বিভিন্ন থানায় চারটি মাদক মামলা রয়েছে বলেও জানান তিনি।

অপরদিকে থানার এসআই শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে সোনাতলা বন্দর এলাকা থেকে ১০০গ্রাম গাজা সহ আরো দুই জনকে আটক করেছে। আটককৃত আসামি উপজেলার সদর ইউনিয়নের কাবিলপুর গ্রামের বাবু শেখের ছেলে সুবেল শেখ(৩৫) ও আব্দুল গনির ছেলে খোরশেদ আলম(২৯)।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করে বৃহস্পতিবার সকালে বগুড়া জেল হাজতে প্রেরন করা হয়েছে।

তিনি আরো জানান, বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম মহোদয়ের দিক নির্দেশনায় মাদককে নির্মুল করতে তথা মাদক মুক্ত বাংলাদেশ গড়তে বাংলাদেশ পুলিশ বাহিনী সোনাতলা থানা কর্তৃক এ অভিযান অব্যাাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews