1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন

রমজান উপলক্ষে ৮ শয়ের বেশি পণ্যের দাম কমাল কাতার

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ২৩ মার্চ, ২০২২

আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে ৮ শয়ের বেশি পণ্যের দাম কমানোর ঘোষণা দিয়ছে কাতার সরকার। মঙ্গলবার (২৩ মার্চ) এক বিবৃতি একথা জানিয়েছে দেশটির বাণিজ্য ও শিল্প মন্ত্রণালয়।

এক বিবৃতিতে বাণিজ্য ও শিল্প জানায়, আজ মঙ্গলবার (২৩ মার্চ) থেকে রমজান মাস শেষ হওয়া পর্যন্ত ৮ শয়ের বেশি পণ্যের দাম কমানো হয়েছে। কাতারের সব বাজারে এ নির্দেশনা কার্যকর থাকবে।

রমজান মাসে পরিবারের নিত্যপ্রয়োজনীয় খাদ্য ও ভোগ্যপণ্যের জন্য এ ছাড় দেওয়া হয়েছে।

রমজান মাসে নিত্যপণ্যের চাহিদা বেড়ে যাওয়ায় নাগরিক ও স্থানীয় বাসিন্দাদের সুবিধার জন্য এ নির্দেশনা দেওয়া হয়। পবিত্র এ মাস শেষ হওয়া পর্যন্ত পণ্যের নির্ধারিত মূল্যে কিনতে বলা হয় সবাইকে। তাছাড়া নির্দেশনা লঙ্ঘনকারীদের সনাক্ত করতে এবং ভোক্তাদের অধিকার রক্ষায় সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়।

এসব পণ্যের মধ্যে আছে, ময়দা, চিনি, চাল, পাস্তা, মুরগির মাংস, রান্নার তেল, দুধ, ও অন্যান্য খাদ্যপণ্য, টিস্যু পেপার, কফি ও কফিজাত দ্রব্য, খেজুর, মিনারেল ও বোতলজাত পানি, অ্যালুমিনিয়াম ফয়েল, পেপার ন্যাপকিন, ওয়াশিং পাউডার, ট্র্যাশ ব্যাগ, পেস্ট্রি, পাস্তা, চাল, শিম, হিমায়িত শাক-সবজি, মুরগির মাংস ও পোলট্রিজাত দ্রব্য, মাংস, ডিম, টমেটো পেস্ট, চা, ঘি, ইস্ট, লবন, ভোজ্য তেল, ব্যাক্তিগত ও গৃহস্থালি পরিচ্ছন্নতা সামগ্রী প্রভৃতি উল্লেখযোগ্য।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews