1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

রণবীর-আলিয়ার বিয়ের নতুন তারিখ চূড়ান্ত

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
আলিয়া রণবীর

এই মুহূর্তে বলিউডের সবথেকে আলোচিত বিষয় আলিয়া ভাট আর রণবীর কাপুরের বিয়ে! ৫ বছর প্রেম করার পর অবশেষে বিয়ের পিঁড়িতে বসছেন আলিয়া! এপ্রিলেই বিয়ের তারিখ, কিন্তু বিয়ে কবে? কেউ বলছেন ১৩ এপ্রিল, কেউ বা বলছেন ১৪ এপ্রিল, কোনও সূত্রের দাবি ১৭ এপ্রিল… কিন্তু এই তিন তারিখের কোনওটাই নয়!

রণবীর আর আলিয়া বিয়ে করছেন পঞ্জিকা অনুযায়ী পয়লা বৈশাখে অর্থাৎ ১৫ এপ্রিল সাতপাকে বাঁধা পড়বেন দুজন। ট্যারট কার্ড রিডার দিব্যা পণ্ডিত জানান, পঞ্জিকা অনুযায়ী পয়লা বৈশাখ খুব শুভ দিন, বিয়ের জন্য আদর্শ। ”

অবশ্য হিন্দুস্তান টাইমস বলছে ১৪ তারিখে অর্থাৎ বাংলাদেশের হিসেব অনুযায়ী পয়লা বৈশাখের দিন তারা বিয়ে করতে যাচ্ছেন। তবে সর্বশেষ জানা গেল ১৫ এপ্রিলের কথা।

আগে ঠিক ছিল ডিসেম্বর মাসে বিয়ে করবেন রণবীর-আলিয়া। কিন্তু আলিয়ার দাদু এবং দিদা (সোনি রাজদানের মা এবং বাবা) অশীতিপর, বয়স ৯০ ছাড়িয়েছে। তাঁদের ইচ্ছা, ছোট নাতনির বিয়ে দেখা, তাঁদের ইচ্ছাপূরণ করতেই বিয়ের তারিখ এগিয়ে আনা হয়।

ঋষি-পুত্রের বিয়ের অনুষ্ঠানে কেবলমাত্র পরিবার ও কাছের বন্ধুরাই আমন্ত্রণ পেয়েছেন।

জানা গেছে, রণবীর-আলিয়ার বিয়েতে আমন্ত্রিতের তালিকায় রয়েছেন শাহরুখ খান, করণ জোহর, সঞ্জয় লীলা বনশালি, জোয়া আখতাররা। অভিনেতা বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, পরিচালক অয়ন মুখোপাধ্যায়, ডিজাইনার মাসাবা গুপ্তা, মণীশ মালহোত্রারাও এই বিয়ের অনুষ্ঠানে যোগ দেবেন। রণবীরের তুতো বোন করিনা, করিশ্মা, জামাইবাবু সইফ আলি খানও হাজির থাকবেন বিয়ের অনুষ্ঠানে। কাপুর ও ভাট পরিবারের সব তারকাই হাজির থাকবেন নবদম্পতিকে আর্শীবাদ দিতে।

আলিয়া তাঁর বিয়েতে সব্যসাচীর নকশা করা লেহেঙ্গাই পরবেন তবে বিয়ের পোশাকে নাকি মনীশ মালহোত্রারও ভূমিকা থাকবে। আলিয়া বিয়ের জন্য একটি গোলাপী লেহেঙ্গা বেছে নিয়েছেন। মাথার ওড়নাটি ডিজাইন করছেন মনীশ। রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কাপুরের বাড়ি আলোয় সাজানো হয়েছে। বাড়ির একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ারও করা হয়েছে। দেখেই বোঝা যাচ্ছে বিয়ের উত্সব আনুষ্ঠানিকভাবে শুরু হয়েই গেছে।

২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেটে শুরু রণবীর-আলিয়ার প্রেমের গল্প। আর সেই ছবি মুক্তির আগেই পরিণতি পাচ্ছে এই প্রেম কাহিনি। উল্লেখ্য, চলতি বছর ৯ই সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews