1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন

যশোর কমিউনিটির নানা আয়োজনে পবিত্র রমজান উৎসব।

কাজী আরিফ, যশোর প্রতিনিধি-
  • প্রকাশিত: শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
যশোর কমিউনিটির সদস্যদের ইফতার বিতরণ। ছবি- কাজী আরিফ
যশোর কমিউনিটি। যশোরের আপামর জনসাধারণের প্রাণপ্রিয় নাম। বর্তমানে এটি যশোরের বৃহৎ একটি সামাজিক সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।  ছোট থেকে বড় সকল ইস্যুতেই সরব যশোর কমিউনিটি। সমাজের যেখানেই কোন ছন্দপতন হয় সেখানেই এটি হাজির হয়। হাজির হয়ে সমস্যার সমাধান না করে ক্ষান্ত হয় না। এরই ধারাবাহিকতায় যশোর কমিউনিটি রোজার মাসে অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে।
 হঠাৎ একদল তরুন ইফতার নিয়ে যশোরের বীরমুক্তিযোদ্ধা আলী হোসেন মনি রোডে হাজির হল। আরেকদিন রাস্তায়, রাস্তায় সেহরি নিয়ে তারা হাজির। আবার কোনদিন এতিমখানায় ইফতার নিয়ে হাজির। যশোরের রেলস্টেশন, নিউমার্কেট, সদর হাসপাতাল,  দড়াটানা, আলী হোসেন মনি সড়ক, চিত্রার মোড়, শিশু হাসপাতাল, এতিমখানা সহ বিভিন্ন জায়গায় তারা কখনো সেহরি নিয়ে হাজির হচ্ছে, কখনো বা ইফতার। শুধু যশোর না। ঢাকার মোহাম্মদপুর, ধানমন্ডি, কমলাপুর রেলস্টেশন, মিরপুর সহ বিভিন্ন জায়গায়ও তারা সাধ্যমত সেহরি বা ইফতার নিয়ে হাজির হচ্ছে। এক কথায় সাধারণ কাজেও তারা অসাধারণ।
সংস্থার সভাপতি ডাঃ মোঃ রাইয়ান হাসারের নেতৃত্বে যশোর কমিউনিটি নিত্যনতুন সিদ্ধান্ত বাস্তবায়ন করে দেখিয়ে দিচ্ছে ভাল কাজ কিভাবে ও কত সহজেই করা যায়। সাধারণ সম্পাদক ফেরদৌস পরশ নিরলসভাবে এই সংগঠনের জন্য কাজ করে যাচ্ছেন। সহ সভাপতি কানিজ সুলতানা তুরিন, সহ সাংগঠনিক সম্পাদক শিবলী রানা, যুগ্ম সম্পাদক শিশির ও মাসুম বিল্লাহ, সহ দপ্তর সম্পাদক রিফাত বাবু, সদস্য তাজিম, আতিক, তালেব সহ সকলেই স্বতঃস্ফূর্তভাবে এই ইতিহাস নির্মাণে বিশেষ ভূমিকা রাখছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews