1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন

লালমনিরহাটের তুষভান্ডারে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী নিহত

লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ মে, ২০২২

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় শহিদুল ইসলাম (৩৮) নামে অটোরিকশার এক  যাত্রী নিহত হয়েছেন। এঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

সোমবার সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।এসময় ওই সড়কে ঘন্টাখানেক যানবাহন চলাচল বন্ধ থাকে।পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন ছেলে। তিনি তামাক ব্যবসায়ী ছিলেন।

আহতরা হলেন, নিহত শহিদুলের ছোট ভাই শহিদার রহমান (৩৫) ও অটোরিকশা চালক আনিছার রহমান (৩৬)।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, শহিদুল ইসলাম সকালে এক অটোরিকশা করে কাকিনা এলাকার আকিজ টোবাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য করে যাচ্ছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরগামী পণ্যবাহী এক ট্রাক তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের সামনে তাদের অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় অটোরিকশাটি। এসময় ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান এবং অটোরিকশা চালক আনিছার ও শহিদুলের ছোট ভাই শহিদার রহমান আহত হন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক সাদিকাতুল ইসলাম জানান, তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।

ওসি এটিএম গোলাম রসূল আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। কিন্তু এর চালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews