1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

ব্রিটনি স্পিয়ার্সের বিয়েতে এসে সাবেক স্বামী গ্রেপ্তার

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২

আইনি লড়াইয়ে জিতে বাবার নিয়ন্ত্রণ থেকে মুক্তি পাওয়ার আগেই দীর্ঘদিনের প্রেমিক স্যাম আসগারির সঙ্গে বাগদান সেরেছিলেন যুক্তরাষ্ট্রের পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। বৃহস্পতিবার (৯ জুন) বিয়ে করেছেন তারা।

তবে আলোচিত এই বিয়েতে বিনা দাওয়াতে হাজির হন সাবেক স্বামী জেসন আলেকজান্ডার। এতে পার্টি ভণ্ডুল হওয়ার জোগাড় হয়! পরে পুলিশ এসে জেসনকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

বিয়ের আসরে হঠাৎই শোরগোল পড়ে জেসনকে দেখে। এই জেসনের সঙ্গেই ২০০৪ সালে মাত্র ৫৫ ঘণ্টার জন্য বিয়ে হয়েছিল ব্রিটনির। সেই বিয়ে ভাঙার ১৬ বছর পর তৃতীয়বার বিয়ে করলেন এই পপ তারকা।

৪০ বছর বয়সি ব্রিটনি এবার বিয়ে করলেন ২৮ বছরের ব্যক্তিগত প্রশিক্ষক অভিনেতা স্যাম আসগারিকে। কিন্তু স্যাম-ব্রিটনির বিয়েতে নিমন্ত্রণ না পেয়েও কেন এলেন জেসন? এ নিয়ে জেসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জেসন বলছেন, ব্রিটনি কোথায়?

তার কিছুক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাকে বিয়ের আসর থেকে সরিয়ে দেওয়া হয়। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

২০২১-এর সেপ্টেম্বর মাসেই বিয়ের সিদ্ধান্তের কথা ঘোষণা করেছিলেন স্যাম-ব্রিটনি। বেশ কয়েক বছর একসঙ্গে রয়েছেন তারা। ইতোমধ্যে সন্তানসম্ভবাও হয়ে পড়েছিলেন ব্রিটনি, তবে গর্ভপাত হয়ে যায়।

জেসনের সঙ্গে বিচ্ছেদের কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় বিয়ে করেন ব্রিটনি। সাবেক গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্রসন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews