1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৮ অপরাহ্ন

বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী সোহেলা হোসেনকে সম্মাননা জানালো রবিরশ্মি

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২
বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পী সোহেলা হোসেনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দিচ্ছে রবিরশ্মির সভাপতি মোখলেস আলম। ছবি- অদেখা বিশ্বি
বাংলাদেশের রবীন্দ্র ভক্তদের মিলনকেন্দ্র স্বনামধন্য রবীন্দ্র শিল্পীদের সংগঠন রবি রশ্মির আয়োজনে সঙ্গীতানুষ্ঠান ‘গানে গানে রবীন্দ্রনাথের বর্ষণগীতি’ অনুষ্ঠিত হল।

রবিরশ্মির শিল্পীদের সমবেত সঙ্গীত

৩০ জুলাই সন্ধ্যায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে হলভর্তি রবীন্দ্রভক্তের উপস্থিতিতে অনুষ্ঠিক অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রবিরশ্মির সভাপতি সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব মোকলেছ আলম।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী, এনসিসি ব্যাংকের পরিচালক, মীর আক্তার সিমেন্টের চেয়ারম্যান সোহেলা হোসেন।
প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে দীর্ঘদিন পর এই সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করে রবিরশ্মি। বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীত শিল্পীদের সম্মাননাও প্রদান করা হয় অনুষ্ঠানে। দেশের স্বনামধন্য রবীন্দ্র সঙ্গীত শিল্পীদের সুরের মূর্ছনায় হলে উপস্থিত দর্শকগণ রবীন্দ্রনাথকে শ্রদ্ধাভরে স্মরণ করেছেন।
উল্লেখ্য ১৮৯৮ সালে প্রতিষ্ঠিত এই ঐতিহ্যবাহী সংগঠনটি কার্যক্রম পরিচালনা করে আসছেন। সংগঠনের থেকে শুরু থেকে আজ পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করছেন রবীন্দ্র ভক্ত ও বিশিষ্ট সাংস্কৃতজন মোকলেছ আলম দপ্তরী। বাংলাদেশের আর একজন স্বনামধন্য রবীন্দ্র সংগীত শিল্পী মহাদেব ঘোষ রবিরশ্মির পরিচালক হিসেবে অত্যান্ত সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।
সভাপতি বলেন, করোনা ভাইরাস এর কারনে সারা বিশ্বের মতো বাংলাদেশেও সাংস্কৃতিক কার্যক্রম প্রায় বন্ধ ছিল। এ পরিস্থিতিতে রবি রশ্মিও তিন বছর জাতীয় কোন অনুষ্ঠান করতে পারেনি। অনুষ্ঠানে উপস্থিত দর্শক শ্রোতাদের তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews