1. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  2. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  3. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

ব্রহ্মপুত্রের অবৈধ স্থাপনা উচ্ছেদের দাবী ময়মনসিংহ জনউদ্যোগের

ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
ব্রহ্মপুত্র নদ দখলমুক্ত করার দাবিতে ময়মনসিংহ জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি হস্তান্তর করেন জনউদ্যোগ। ছবি- সাখাওয়াত হোসেন

ব্রহ্মপুত্র নদ দখল করে গড়ে ওঠা অবৈধ্য স্থাপনা উচ্ছেদের দাবিতে ময়মনসিংহ জেলা প্রশাসকের বরাবর স্মারকলিপি পেশ করেছে জনউদ্যোগ।

জানাগেছে ব্রহ্মপুত্রের সীমানা চিহ্নিত করে নদের জায়গায় গড়ে ওঠা সকল ধরণের অবৈধ স্থাপনা অপসারণ, জেলার সকল নদ, নদী, খাল, বিল, পুকুর জলাশয় দখল-দূষণমুক্ত করা; নদ-নদী সমূহের তালিকা, আয়তন ও বর্তমান অবস্হা ; নদ-নদীর অবৈধ দখলদারদের তালিকা স্বেতপত্র আকারে জনসমক্ষে প্রকাশ এবং ফলপ্রসূভাবে ব্রহ্মপুত্র নদ খননকাজ দ্রুত সম্পন্ন করার দাবীতে  এই স্মারকলিপি প্রদান করা হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের নিকট স্মারকলিপি হস্তান্তর করেন জনউদ্যোগের আহবায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু। স্মারকলিপি গ্রহণ করে কার্যকর ব্যবস্হা গ্রহণের আশ্বাস দেন জেলা প্রশাসক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জনউদ্যোগের উপদেষ্টা অ্যাড. এমদাদুল হক মিল্লাত, প্রফেসর ডা. মির্জা মানজুরুল হক, যুগ্ম-আহবায়ক অ্যাড. আবদুল মোত্তালেব লাল, সারওয়ার কামাল রবিন, অধ্যাপক লুৎফুন্নাহার, সদস্য সচিব কাজী শাখাওয়াত হোসেন, সদস্য অ্যাড. আবুল কাশেম, খন্দকার সুলতান আহমেদ, অ্যাড. নাসিমা সুলতানা, অ্যাড. আবুল কালাম, অ্যাড. সানাউর রহমান তসলিম, কাজী মোস্তফা মুন্না, জগলুল পাশা রুশো, অধ্যক্ষ নূরজাহান পারভীন, অ্যাড. মতিউর রহমান ফয়সাল, নূরুন্নাহার বেগম দীপা, অ্যাড. বিশ্বজিৎ রায়, অ্যাড. মেহেদী হাসান আকন্দ, অ্যাড. শহীদুল ইসলাম, আফরোজা আকতার কণা, জিয়াউর রহমান, অ্যাড. আশফাকুল রাব্বী পাভেল, নাঈমুল ইসলাম, শাহনাজ পারভীন শানু প্রমুখ। নেতৃবৃন্দ বলেন, দাবী বাস্তবায়ন না হলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews