1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

জ্যাকলিনকে তলব করল দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২

২০০ কোটি টাকার চাঁদাবাজি মামলায় কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে জড়িত থাকার অভিযোগে জ্যাকলিন ফার্নান্দেজকে আগামী ২৬ সেপ্টেম্বর হাজির হওয়ার নির্দেশ দিয়েছে দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট।

ভারতীয় একটি সংবাদ সংস্থার মতে, সম্প্রতি মামলায় দায়ের করা সম্পূরক চার্জশিটটি আমলে নিয়েছেন আদালত এবং সমন জারি করেছেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সম্পূরক অভিযোগপত্রে জ্যাকলিনকে অভিযুক্ত করার পর এই নির্দেশ আসে।মামলায় ইডি অভিযোগ করেছে যে জেলে বন্দি কনম্যান সুকেশের কাছ থেকে কোটি টাকার উপহার পেয়েছিলেন জ্যাকলিন। তিনি জেনেশুনে সেগুলো নিয়েছিলেন। তিনি জানতেন সেগুলো ‘অপরাধের আয়’ থেকে কেনা হয়েছিল।

প্রসঙ্গত, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) ২০০ কোটি টাকার অর্থ আত্মসাতের মামলায় জ্যাকলিনের নাম রয়েছে। এই বছরের শুরুতে জ্যাকলিনকে মামলায় জড়িত থাকার অভিযোগে বেশ কয়েকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। ফেডারেল তদন্ত সংস্থা সম্প্রতি দিল্লির একটি বিশেষ প্রিভেনশন অব মানি লন্ডারিং অ্যাক্ট (পিএমএলএ) আদালতে এই মামলায় নতুন চার্জশিট বা প্রসিকিউশন অভিযোগ দাখিল করেছে, যেখানে এই অভিনেত্রীর নাম দেওয়া হয়েছে। মামলার মূল অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে প্রায় ৩২টি মামলা দায়ের করেছে পুলিশসহ একাধিক কেন্দ্রীয় সংস্থা। যার মধ্যে সিবিআই, ইডি এবং ইনকাম ট্যাক্স ডিপার্টমেন্ট রয়েছে বলে জানা গেছে। গোড়ার দিকে জ্যাকলিনের নাম এই কাণ্ডে জড়ালেও সেভাবে উত্তেজনা ছড়ায়নি। তবে সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার পর থেকেই ফেঁসে গেছেন এই অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews