1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

ঈশ্বরদীতে মুক্তিযোদ্ধাদের স্মার্ট কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধিঃ
  • প্রকাশিত: বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
ঈশ্বরদী উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট আই ডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি। ছবি- রাব্বী

পাবনার ঈশ্বরদী উপজেলার জীবিত বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়েছে।

সম্প্রতি ঈশ্বরদী উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণে বিপুল উৎসাহ উদ্দিপনার মাধ্যমে জীবিত ৩৯২ জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল আই,ডি কার্ড ও সার্টিফিকেট বিতরন কাজ সম্পন্ন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা পি,এম, ইমরুল কায়েসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা- ৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

এ ছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, বীরমুক্তিযোদ্ধা মন্জুর রহমান বিশ্বাস সাবেক এমপি। সাবেক সহকারী কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ খালেক, মুক্তিযোদ্ধা বিষয়ক উপজেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু।

অনুষ্ঠানে বিপুলসংখক বীর মুক্তিযোদ্ধা উপস্হিত ছিলেন। ঈশ্বরদী উপজেলায় সম্মানি ভাতা ভোগী বীর মুক্তিযোদ্ধা ৮৭৩ জন্য।জীবিত বীর মুক্তিযোদ্ধা যাহারা উপস্থিত হতে পারেন নাই তাদের আগামী ৩০শে অক্টোবর স্মার্ট আইডি ও ডিজিটাল সনদ প্রদান করা হবে বলে জানানো হয়েছে ।পরবর্তীতে মৃত. মুক্তিযোদ্ধাদের শুধু মাত্র ডিজিটাল সনদ প্রদান করা হবে জানা গেছে।

উল্লেখ্য, জীবিত মোট ৪৭৪ জন মুক্তিযোদ্ধার মধ্যে ১০৫জনের বিভিন্ন অভিযোগের কারনে স্মার্ট আইডি কার্ডও ডিজিটাল সনদ প্রদান স্হগিত করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews