1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৪০ পূর্বাহ্ন

সোনাতলা উপজেলা খেলাঘরের সম্মেলন তাহা সভাপতি শিহাব সাধারণ সম্পাদক

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
খেলাঘর সোনাতল উপজেলার সম্মেলনে মহসিন আলী তাহা সভাপতি এবং শাহনেওয়াজ শিহাব সাধারণ সম্পাদক নির্বাচিত।

বগুড়ার সোনাতলায় জাতীয় শিশু কিশোর সংগঠন খেলাঘর সোনাতলা উপজেলার দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৯ অক্টোবর শনিবার সকাল সাড়ে নয়টায় সোনাতলা বঙ্গবন্ধু চত্ত্বরে সম্মেলনের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সাঈদা পারভিন। খেলাঘর সোনাতলা উপজেলার সভাপতি মহসিন আলী তাহার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। খেলাঘর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রুনু আলী, খেলাঘর বগুড়া জেলার সাবেক সভাপতি আব্দুল হামিদ তারা, কেন্দ্রীয় সম্পাদক মন্ডলীর সদস্য আহসান হাবিব রিপন, কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী বিভাগীয় সমন্বয়কারী এনামুল ইসলাম জিন্নাহ, কেন্দ্রীয় সদস্য ও খুলনা বিভাগীয় সমন্বয়কারী অধ্যাপক হাসানুজ্জামান, কেন্দ্রীয় গোলাম আব্বাস।

সকাল সাড়ে আটটা থেকেই সোনাতলার বিভিন্ন এলাকা থেকে শাখা আসরের কর্মীরা বাদ্যযন্ত্রসহ র‌্যালী করে বঙ্গবন্ধু চত্ত্বরে আসতে থাকে। সোনাতলায় মোট ৯ টি শাখা আসরের সমন্বয়ে গঠিত হয় এবারের সোনাতলা উপজেলা খেলাঘর। শাখাগুলির মধ্যে হাসনাহেনা খেলাঘর আসর, পদ্মপাতা খেলাঘর আসর, পারুলতলা খেলাঘর আসর, বকুলতলা খেলাঘর আসর, শুভ সকাল খেলাঘর আসর, রাঙা প্রভাত খেলাঘর আসর, ঘাস ফড়িং খেলাঘর আসর, ঝড়ের পাখি খেলাঘর আসর ও কলকন্ঠ খেলাঘর আসর।

সম্মেলন উপলক্ষ্যে খেলাঘরের একটি বনাঢ়্য র‌্যালী সোনাতলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এছাড়াও বিভিন্ন আসর ও সোনাতলা উপজেলা খেলাঘরের শিল্পীদের পরিবেশনায় জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

দ্বিতীয় পর্বে সোনাতলা সবুজসাথী উচ্চ বিদ্যালয়ের হলরুমে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। শাখা আসর এবং উপজেলা কমিটির মোট ৭৫ জন কাউন্সিলরের ভোটে মহসিন আলী তাহা কে সভাপতি ও শাহনেওয়াজ শিহাব কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট দ্বি বার্ষিক কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য কাউন্সিল অধিবেশনের সার্বিক তত্ত্বাবধান করেছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews