1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

মন্ত্রীরা রিজার্ভ গিলে খেয়ে মোটাতাজা হয়েছেন: ফখরুল

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: শনিবার, ২৬ নভেম্বর, ২০২২

বর্তমান আওয়ামী লীগ সরকারকে অবৈধ সরকার দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, শেখ হাসিনা সরকারের অধীনে এ দেশে কোনো নির্বাচন অনুষ্ঠিত হবে না। আওয়ামী লীগ সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে।

শনিবার বিকেল ৫টার দিকে কুমিল্লা নগরীর টাউন হল মাঠে বিএনপির কুমিল্লা বিভাগীয় গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন ফখরুল।

বিএনপি মহাসচিব কুমিল্লার গণসমাবেশে বক্তৃতা করার জন্য উঠেই উপস্থিত জনতার উদ্দেশে প্রথমে বলে ওঠেন, ‘আপনারা কোন নামে বিভাগ চান? গোমতী নাকি কুমিল্লা চান?’ এতে উপস্থিত জনতা ‘কুমিল্লা’ বলে জবাব দেয়।

মির্জা ফখরুল বলেন, ‘২০১৮ সালের রাতের ভোট এবার কি আপনারা চান? না চাইলে ১০ ডিসেম্বর ঢাকায় আসুন। আমরা নির্দলীয় সরকার ছাড়া কোনো নির্বাচনে যাচ্ছি না। নির্বাচন হবে কেয়ারটেকার (তত্ত্বাবধায়ক) সরকারের হাতে। আপনার মন্ত্রীরা মন্ত্রী থাকবেন, আপনি প্রধানমন্ত্রী থাকবেন আর নির্বাচন দেবেন, এটা তামাশা পেয়েছেন? সোজা কথা তত্ত্বাবধায়ক সরকার ছাড়া এ দেশে কোনো নির্বাচন হবে না। নির্বাচনের আগে শেখ হাসিনার সরকারকে পদত্যাগ করতে হবে এবং সংসদ ভেঙে দিয়ে নতুন নির্বাচন কমিশন তৈরি করতে হবে। তা না হলে আন্দোলনের মাধ্যমে আপনাদেরকে ক্ষমতা থেকে নামনো হবে। মনে রাখবেন, আপনাদের বিদায় ঘণ্টা বেজে গেছে। ’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews