1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ০৯:৫৯ পূর্বাহ্ন

লোক জড়ো হতে শুরু করেছে গোলাপবাগ মাঠে

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
গোলাপবাগ খেলার মাঠে বিএনপির নেতাকর্মীদের জমায়েত। ছবি- সংগৃহীত

ঢাকার গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেয়েই সেখানে জড়ো হতে শুরু করেন বিএনপির নেতাকর্মীরা। সময় যত বাড়ছে নেতাকর্মীদের সমাগমও বেড়ে চলেছে। সকাল থেকেই বিএনপির নেতাকর্মীদের স্লোগানে প্রকম্পিত হচ্ছে রাজধানীর সায়েদাবাদ গোলাপবাগ মাঠ ও আশাপাশের এলাকা।

আজ শনিবার সকাল থেকেই মিছিল নিয়ে জড়ো হচ্ছেন বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার দিবাগত রাতেই গোলাপবাগ মাঠে প্রস্তুত করা হয়েছে গণসমাবেশের মঞ্চ। ঘোষণা অনুযায়ী বেলা ১১টায় সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে।

এদিকে সমাবেশকে কেন্দ্রে করে গোলাপবাগ মাঠের আশেপাশে বিপুল সংখ্যক পুলিশ, র‍্যাব ও সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের বেশ সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে। আগত বিএনপির নেতাকর্মীরা গোলাপবাগ ছাড়িয়ে ধলপুর, মানিকনগর ও সায়েদাবাদ পর্যন্ত ছড়িয়ে রয়েছেন।

এর আগে, গতকাল শুক্রবার বিকালে বিএনপিকে গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি দেয় ডিএমপি। এরপর থেকে নেতাকর্মীরা জমা হতে থাকেন সেখানে।

এছাড়া অবকাঠামোগত ক্ষয়ক্ষতি হলে তার ক্ষতিপূরণ প্রদানের শর্তে গণসমাবেশের জন্য বিএনপিকে গোলাপবাগ খেলার মাঠ ব্যবহারের অনুমতি দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)।

শুক্রবার রাত সাড়ে ১০টা ৩৭ মিনিটে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ ইমরান সালেহ প্রিন্স গোলাপবাগ খেলার মাঠ ব্যবহারের অনুমতি চেয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবর আবেদন করেন।

আবেদনের প্রেক্ষিতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব আকরামুজ্জামান শর্ত সাপেক্ষে এই অনুমতি প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews