1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

রিহ্যাব মেলা শুরু আজ

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২
৫ দিন ব্যাপী রিহ্যাব মেলা শুরু হলো আজ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। ছবি-সংগৃহীত

আজ থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হতে যাচ্ছে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব) আয়োজিত পাঁচ দিনব্যাপী আবাসন মেলা। সংগঠনটি প্রতিবছর ডিসেম্বর মাসে এই মেলার আয়োজন করে। আজ বুধবার শুরু হওয়া মেলা চলবে আগামী ২৫ ডিসেম্বর রবিবার পর্যন্ত।

প্রতিবারের মতো এবারও এক ছাদের নিচে থাকবে ফ্ল্যাট, নির্মাণসামগ্রী এবং হোম লোনের সমাহার। থাকবে হাউজিং লোন দিতে বিভিন্ন ঋণ বিতরণকারী প্রতিষ্ঠান।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে আজ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী তাজুল ইসলাম মেলার উদ্বোধন করবেন।

রিহ্যাব সূত্র জানায়, রিহ্যাব মেলা-২০২২-এ থাকছে ১৮০টি স্টল। থাকছে তিনটি ডায়মন্ড প্যাভিলিয়ন, সাতটি গোল্ড স্পন্সর, ২২টি কো-স্পন্সর, ১৩টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১০টি অর্থলগ্নিকারী প্রতিষ্ঠান। প্রতিবছরের মতো এ বছরও মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা।

মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলায় পাঁচবার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটে পাওয়া সম্পূর্ণ অর্থ দুস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে। এন্ট্রি টিকিটের রাফেল ড্র-তে থাকছে আকর্ষণীয় মূল্যবান পুরস্কার। প্রতিদিন মেলা শেষে রাত ৯টায় রাফেল ড্র অনুষ্ঠিত হবে। পাঁচদিনেই রাফেল ড্র-তে থাকবে আকর্ষণীয় পুরস্কার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews