1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

সালমান খানকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন সোমি আলি

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
বলিউড মেগাস্টার সালমান খানের সাবেক প্রেমিকা সোমি আলি

বলিউড মেগাস্টার সালমান খানকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বললেন সাবেক প্রেমিকা সোমি আলি। প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনে সোমি আলি ভিডিও বার্তায় এমন দাবি করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সালমান খানের বিরুদ্ধে শারীরিক এবং যৌন নির্যাতনের অভিযোগ এনেছেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা সোমি আলি। সোমি আলির দাবি, তাকে ভয়াবহ নির্যাতন করেছেন সালমান খান। ২০ বছর পরেও তাঁর শরীর ও মনের ক্ষত এখনো দগদগে। মানসিক ট্রমা আজও কাটিয়ে উঠতে পারেননি তিনি।

শনিবার (৭ জানুয়ারি) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী সোমি আলি। অভিনেত্রীর অভিযোগ, সালমান খান তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন যাতে ডিসকভারি+ ইন্ডিয়াতে সোমির শো ‘ফ্লাইট অর ফাইট’ সম্প্রচারিত না করা হয়। এরপর সালমান খানের হাতে অত্যাচারিত হওয়ার অভিযোগ করেন সোমি। এমনকি সালমানকে নিজের অপরাধ শিকার করতে হবে বলেও দাবি করেন সোমি।

সোমি ভিডিও বার্তায় বলেন, ‘আমি চাই সালমান খান নিজের দোষ শিকার করুক। প্রকাশ্যে বলুক, আমাকে কোন পরিস্থিতিতে ফেলেছিলেন উনি। প্রকাশ্যে সালমানের ক্ষমা প্রার্থনা চাই আমি। তবে সালমানের মতো একজন অহঙ্কারী মানুষ কোনোদিন এটা করবে না। আমি চাই উনি আমার শো থেকে প্রতিবন্ধকতা তুলে নিক। ভারতের মানুষজন দেখার সুযোগ পাক আমার সংস্থা ‘নো মোর টিয়ারস’ কি কাজ করে। আমি নিজের জীবনের ১৫টি বছর এই সংস্থায় ব্যয় করেছি। আমার রক্ত-ঘাম মিশে আছে এই এনজিওর সঙ্গে, যা প্রায় চল্লিশ হাজার পুরুষ আর নারীর জীবন বাঁচিয়েছে।

সোমি আরো বলেন, ‘আমি চাই মিস্টার খান আয়নায় নিজেকে দেখুক আর প্রশ্ন করুক, কিভাবে সে আমাকে মারার বিষয়টি অস্বীকার করে? কারো সাথে এসব করে একজন কিভাবে শান্তিতে বাঁচতে পারে? লজ্জা হওয়া দরকার। আশা করি, একদিন তার শুভবুদ্ধি উদয় হবে আর প্রকাশ্যে নিজের অপরাধের কথা স্বীকার করে উনি ক্ষমা চাইবেন’।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews