1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন

আবেদনময়ী হওয়ায় বাদ পড়তেন সালমা হায়েক

বিনোদন ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
হলিউড অভিনেত্রী সালমা হায়েক
অতিরিক্তি আবেদনময়ী হওয়ায় কমেডি সিনেমা থেকে বাদ পড়তেন হলিউড অভিনেত্রী সালমা হায়েক! সম্প্রতি একটি নতুন সাক্ষাৎকারে এ কথা বলেছেন অভিনেত্রী। সালমা হায়েক বলেন, হলিউডে প্রায় ২০ বছর ধরে কমেডি চলচ্চিত্রে অভিনয় করতে সমস্যা হয়েছে তার। কারণ নির্মাতারা এই জনরার তুলনায় অতিরিক্ত আবেদনময়ী মনে করতেন তাকে!

যদিও ১৯৯৭ সালের ‘ফুলস রাশ ইন’ এবং ‘ব্রেকিং আপ’-এর মতো রোমান্টিক কমেডিতে অভিনয় করেছেন হায়েক। তবে তিনি দাবি করেন, এরপর তাকে আর সেভাবে কমেডি চলচ্চিত্রে কাজ করতে দেওয়া হয়নি। ২০১০ এর ‘গ্রোন-আপ’-এর আগ পর্যন্ত তিনি কোনো ক্লাসিক কমেডি চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পাননি তিনি। এরপর অ্যাডাম স্যান্ডলারের মাধ্যমে কমেডিতে নিজেকে মেলে ধরার সুযোগ পান হায়েক। এ জন্য স্যান্ডলারের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন অভিনেত্রী।

সাক্ষাৎকারে সালমা হায়েক বলেন, “আমি দীর্ঘদিন ধরে টাইপকাস্ট ছিলাম। আমার পুরো জীবন ধরে আমি কমেডি করতে চেয়েছিলাম কিন্তু নির্মাতারা আমাকে কমেডি দেয়নি। অ্যাডাম স্যান্ডলারের সাথে দেখা না হওয়া পর্যন্ত আমি কোনো কমেডি ভূমিকায় নিজেকে মেলে ধরতে পারিনি। এরপর ২০১০ সালে ‘গ্রোন-আপ’ চলচ্চিত্রে সুযোগ দেন অ্যাডাম স্যান্ডলার। কিন্তু আমি তখন চল্লিশের কোঠায়!”

কমেডি চলচ্চিত্র না পাওয়ার কারণ হিসেবে সালমা হায়েক বলেন, ‘নির্মাতারা বলতেন, তুমি সেক্সি। তাই তোমার হাস্যরসের অভিনয় করা উচিত নয়। এই জনরার তুলনায় তুমি অতিরিক্ত আবেদনময়ী!’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews