1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ২২ জুন ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন

বই মেলায় প্রবাসী কবি সাজেদা হারুনের কাব্যগ্রন্থ ”ভালোবাসার পাতি”

সাহিত্য ডেস্ক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

অমর একুশে গ্রন্থমেলা ২০২৩ এ বেড়িয়েছে প্রবাসী কবি সাজেদা হারুনের প্রথম বাংলা কাব্যগ্রন্থ ”ভালোবাসার পাতি”। ২০২১ সালের গ্রন্থমেলায় কবির প্রথম ইংরেজি কাব্য গ্রন্থ রিফ্লেকশন এন্ড সলিলকুইস প্রকাশ হয়েছিল।

কবি সাজেদা হারুনের বাংলা কাব্যগ্রন্থ “ভালোবাসার পাতি” সম্পর্কে পশ্চিমবঙ্গের নাট্যকার, অভিনেতা ও নাট্য গবেষক অশোক রায় বলেছেন, কবিতা সাহিত্যের সেই দুয়ার যার চৌকাঠ পার হতেই পাঠক নিজেকে এক আবেগের যাদু নগরীতে আবিষ্কার করেন। এক একটি কবিতার মানুষের ভাব, ভালোবাসার আর আবেগের এক একটি উপন্যাস।

মানবজীবনের মূলমন্ত্রই তো ভালোবাসা আর “ভালোবাসার পাতি” কাব্যগ্রন্থের সমগ্র কবিতায় ভালোবাসার নানা রঙ ফুটে উঠেছে। বিরহ, মিলন, হাসি-কান্নার সমন্বয়ে আঁকা জীবনের পট। মানুষের হৃদয়ের আবেগ ভালোবাসা আর অনুভূতির ঝর্ণাধারায় প্রস্ফুটিত হউক কবি ও তার কবিতায়।

“ভালোবাসার পাতি” কাব্য গ্রন্থে কবি সাজেদা হারুন নিঁখুত শব্দের গাঁথুনি দিয়ে যে কাব্যের সৃষ্টি করেছেন তা কবিতা প্রেমীদের মনোযোগ আকর্ষণ করতে পারবে বলে তিনি মনে করেন।

কবি সাজেদা হারুণের কাব্য গ্রন্থ “ভালোবাসার পাতি” প্রকাশ করেছে পাতা প্রকাশনী। পাওয়া যাচ্ছে অমর একুশে গ্রন্থমেলা স্টল নম্বর ৪৯ পাতা প্রকাশনীতে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews