1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন

প্রকাশ্যে উরফিকে চুমু খেলেন রাখি সাওয়ান্ত

অদেখা বিনোদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
রাখি সাওয়ান্ত ও উরফি জাভেদ

বিতর্কের অপর নাম রাখি সাওয়ান্ত! সম্প্রতি বিয়ে, ধর্মবদল ও তার পরপরই স্বামীর সাথে আইনি লড়াইয়ে বেশ আলোচনায় রয়েছেন অভিনেত্রী। স্বামী আদিল খান দুরানীকে জেলে পাঠিয়ে চুটিয়ে জীবন উপভোগ করছেন রাখি, এমন কথাও শোনা যাচ্ছে। এমনকি হঠাৎ করেই উরফি জাভেদের মতো পোশাকও পরছেন রাখি। উরফির সঙ্গে সম্পর্কটাও জোরদার হয়েছে অভিনেত্রীর। এরইমধ্যে একই পার্টিতে ধরা দিলেন দুই তারকা। আলোকচিত্রীরাও অপেক্ষায় ছিলেন এই মুহূর্তের। পার্টিতে উরফির গালে চুমু দিলেন রাখি, যা ভিডিওতে ধরা পড়ে।

এখন আর শুধু অন্যের পার্টিতেই যান না, নিজেও সময়ে-অসময়ে পার্টি দেন উরফি। তাতে আমন্ত্রণ জানান প্রিয় বন্ধু-সহ বলিউড তারকাদের। তেমনই এক পার্টিতে নাচাগানা, খানাপিনার ছবি চলে এল প্রকাশ্যে। দেখা গেল রাখি আর উরফির যুগলবন্দি। আলোকচিত্রীদের অনুরোধে একসঙ্গে পোজ দিতে দিতেই উরফিকে চুম্বন করলেন রাখি। দুজনেই নানা বিতর্কে জড়িয়ে বার বার উঠে এসেছেন শিরোনামে, তাতে পরোয়া নেই। জীবনের নতুন পর্বে রাখিও হালকা হতে চাইছেন উরফির সাহচর্যে। ছবি তো তুললেনই, পাপারাৎজিদের সামনে একটু নেচেও দিলেন। ভিডিও ভাইরাল হল সামাজিক যোগাযোগ মাধ্যমে। তারপরই হাসাহাসি তাঁদের নিয়ে, মন্তব্যের ঝড়।

উরফি সেজেছিলেন উদ্ভট সাদা পোশাকে, রাখির পরনে ছিল নকশা করা কালো শাড়ি। তাদের ছবিতে একজন মন্তব্য করলেন, “বাহ্‌, অবশেষে দুই জোকার একসঙ্গে সার্কাস করছে!” আবার কেউ বললেন, “এটাই বাকি ছিল দেখা।”

ক্যামেরার সামনে হাত পা নেড়ে নানা ভঙ্গিমা করে চলেছিলেন উরফি আর রাখি। নিজেরাই বলাবলি করছিলেন, “জলে সাঁতার দিচ্ছি। এ দিক আর ও দিক।” সেই দেখে অনেকের অনুমান, অতিরিক্ত মদ্যপান করেছিলেন দুই তারকা। পার্টিতে রাখির ছবি তোলায় ব্যস্ত হয়ে পড়েন আলোকচিত্রীরা। নাটকীয়ভাবে রাখিও তখন বলে ওঠেন, “শুধু আদিলই নেই। মিস করছি।” সেই সঙ্গে উরফির ছবি তোলার জন্যও হুড়োহুড়ি পড়ে গিয়েছিল চিত্রগ্রাহকদের মধ্যে। উরফি তাঁদের নিজেদের মধ্যে ঝগড়া করতে বারণ করেন। তাদের জানান, দরকার পড়লে সারারাত তিনি ছবির জন্য দাঁড়িয়ে থাকতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews