1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

‘মিস ইন্ডিয়া ২০২৩’, মণিপুরে বসছে চূড়ান্ত আসর

অদেখা বিনোদন
  • প্রকাশিত: শনিবার, ৮ এপ্রিল, ২০২৩

এক ঝাঁক নতুন সুন্দরীকে স্বাগত জানাতে প্রস্তুত ভারত। শুরু হয়ে গেছে ‘মিস ইন্ডিয়া ২০২৩’-এর আসর। এবার মণিপুর রাজ্যে বসছে ‘ফেমিনা মিস ইন্ডিয়া’ সৌন্দর্য প্রতিযোগিতার চূড়ান্ত আসর। এটি মিস ইন্ডিয়া প্রতিযোগিতার ৫৮তম বছর। এই প্রথম উত্তরপূর্ব ভারতে এই প্রতিযোগিতা হচ্ছে।

ঘোষণা করা হয়েছে, আগামী ১৫ এপ্রিল ইম্ফলের খুমান লম্পক ইনডোর স্টেডিয়ামে হবে এই সৌন্দর্য প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। এই প্রতিযোগিতায় অংশ নিতে শনিবারই ইম্ফলে এসে গেছেন বিভিন্ন রাজ্যের সেরা সুন্দরীরা। শনিবার সেখানে আসেন ২৯জন প্রতিযোগী। তাঁরা ইম্ফল বিমানবন্দরে নামতেই সেখানে দেখা যায় সৌন্দর্যের ঝলক। সেখানেই তাঁদেরকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। এক সঙ্গে বিমানবন্দরের বাইরেই ছবি তোলার জন্য বিশেষ পোজ দেন সকলে।

প্রতিযোগীরা ইম্ফলে নামার পরেই তাদের স্বাগত জানান মনিপুরের মুখ্যমন্ত্রী এন বিরেন সিং। প্রতিযোগীদের একটি ভিডিও টুইট করে মণিপুরের মুখ্যমন্ত্রী লিখেছেন, “দেশের রত্ন, সংস্কৃতির পীঠস্থান মণিপুরে ফেমিনা মিস ইন্ডিয়ার প্রতিযোগীদের উষ্ণ অভ্যর্থনা জানাচ্ছি।” সেখানের আতিথেয়তা এই প্রতিযোগীরা মনে রাখবেন বলেও আশাবাদী তিনি।

এন বিরেন সিং বলেন, “এখানে গ্র্যান্ড ফিনালে হওয়ার সঙ্গে, আমি আশা করি আপনারা আপনাদের এখানে থাকা উপভোগ করবেন। যখন আপনি যাবেন তখন মণিপুরের শুভেচ্ছা, বন্ধুত্ব এবং উষ্ণ আতিথেয়তাকে সঙ্গে নিয়ে যাবেন।”

জানা গেছে, ইম্ফলে এই সৌন্দর্য প্রতিযোগিতায় বসবে চাঁদের হাট। সেখানে থাকবেন বিনোদন জগতের একাধিক তারকা। সেখানে থাকবেন অনন্যা পান্ডে এবং কার্তিক আরিয়ান। প্রতিযোগিতা সঞ্চালনা করবেন মনিশ পল এবং ভূমি পেডনেকার। বিভিন্ন রাজ্যের বিজয়ীরা সেখানে যে র‌্যাম্পে হাঁটবেন সেটিও দারুণভাবে সাজানো হচ্ছে। ওই র‌্যাম্প ডিজাইন করছেন রকি এস এবং নম্রতা যোশীপুরা। প্রথাগত এবং ঐতিহ্যমণ্ডিত পোশাক এবং অলঙ্কারে এটি বিশেষ অনুষ্ঠান করবেন রবার্ট নাওরেম। সেরা সুন্দরীকে বেছে নিতে বিচারকের চেয়ারে থাকবেন বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া সহ অন্যান্য তারকা বিচারকগন। ২০০২ সালে ‘ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স’ হয়েছিলেন নেহা ধুপিয়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews