1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০০ অপরাহ্ন

ডাঃ জাফরুল্লাহ চৌধূরীকে গণসাক্ষরতা অভিযানের শ্রদ্ধাঞ্জলি অর্পন

স্টাফ রিপোর্টার:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
ডাঃ জাফরুল্লাহ চৌধূরীর মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পন করছেন গণসাক্ষরতা অভিযান এর নির্বাহী পরিচালক রাশেদা কে. চৌধূরী।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা ডাঃ জাফরুল্লাহ চৌধূরীর মরদেহ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য আজ বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত রাখা হয় ঢাকা কেন্দ্রীয় শহীদ মিনারে।

আজ সকাল ১১ টায় গণসাক্ষরতা অভিযান এর অন্যতম প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা ডাঃ জাফরুল্লাহ চৌধূরীর মরদেহে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন গণসাক্ষরতা অভিযানের নির্বাহী পরিচালক রাশেদা কে. চৌধূরীর নেতৃত্বে একটি প্রতিনিধিদল।

সেই সাথে গণমাধ্যমের সাথে ডাঃ জাফরুল্লাহ চৌধূরীর দীর্ঘ কর্মময় জীবনের অবদানের কথা স্মরণ করে কৃতজ্ঞতা প্রকাশ করে রাশেদা কে চৌধূরী বলেন, শুধু স্বাস্থ্যক্ষেত্রে নয় শিক্ষাক্ষেত্রেও তাঁর ব্যাপক অবদান ছিল সেকারণে ফজলে হাসান আবেদসহ তাঁরা গুটিকয়েক মানুষ দেশের শিক্ষা নিয়ে কাজ করা অন্যতম মোর্চা গণসাক্ষরতা অভিযান প্রতিষ্ঠা করেন। তাঁর এই অবদানের কথা আমরা কোনদিন ভুলবো না। আমরা শুধু তাঁকে চিনি গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা হিসেবে কিন্তু তিনি গণসাক্ষরতা অভিযান সহ আরো অনেক প্রতিষ্ঠানের প্রতিষ্ঠার সাথেও সম্পৃক্ত ছিলেন। তিনি বিলাসী জীবন ছেড়ে সাদামাটা জীবন যাপন করতেন যা সকলের জন্য অনুকরণীয়। জাতি তাঁর একজন শ্রেষ্ঠ সন্তানকে হারালো, আমরা হারালাম একজন অভিভাবককে।

এসময় আরো উপস্থিত ছিলেন গণসাক্ষরতা অভিযানের উপ-পরিচালক তপন কুমার দাশ, প্রজেক্ট কো-অর্ডিনেটর আরিফুল ইসালাম, প্রোগ্রাম অফিসার জয়া সরকার, প্রোগ্রাম অফিসার সিজুল ইসলাম, প্রোগ্রাম অ্যাসোসিয়েট মোকসেদুর রহমান জুয়েল। রাজনৈতিক, সাংস্কৃতিক, সামাজিক ও বে-সরকারি উন্নয়ন সংস্থাসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে শেষ বিদায় জানান জাতির এই শ্রেষ্ঠ সন্তানকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews