1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

মিস ইন্ডিয়ার মুকুট নন্দিনী গুপ্তর মাথায়

অদেখা বিনোদন
  • প্রকাশিত: রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
মিস ইন্ডিয়া হলেন নন্দিনী গুপ্ত (মাঝে)। দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানার আপ (ডানে), এবং মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং (বামে) দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন
মিস ইন্ডিয়া ২০২৩-এর বিজয়ী হলেন দেশটির রাজস্থানের নন্দিনী গুপ্ত। শনিবার রাতে একটি জমকালো অনুষ্ঠানে ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২৩-এর মুকুট পরিয়ে দেওয়া হয় তাকে।

এই প্রতিযোগীতায় দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানারআপ এবং মণিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানার আপ হয়েছেন।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য ৭১তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় ভারতকে প্রতিনিধিত্ব করবেন নন্দিনী গুপ্ত ১৯ বছর বয়সী নন্দিনী। রাজস্থানের কোটা অঞ্চলের মেয়ে নন্দিনী বিজনেস ম্যানেজমেন্ট বিষয়ে পড়াশোনা করছেন।

এক সাক্ষাৎকারে নন্দিনী জানান, তার জীবনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি হলেন ভারতের বিখ্যাত ব্যবসায়ী রতন টাটা। তিনি মানবতার জন্য সবকিছু করেন এবং তার আয়ের বেশির ভাগ দাতব্য প্রতিষ্ঠানে দান করেন। নন্দিনী আরও জানান, প্রিয়াঙ্কা চোপড়ার সৌন্দর্য্য ও তার কাজ তাকে দারুণভাবে অনুপ্রাণিত করে।

ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২৩ এর ৫৯তম এই আয়োজনে পারফরম করেন কার্তিক আরিয়ান এবং অনন্যা পান্ডে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মনীশ পাল এবং ভূমি পেডনাকার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews