1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন

আদাবরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শিক্ষার্থী হাসপাতালে

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ মে, ২০২৩
রাজধানীর আদাবর থানার শেখেরটেকে মাদরাসার তিন শিক্ষার্থী ছিনতাইকারীদের কবলে পরেন। এ সময় এক শিক্ষার্থীকে ছুরিকাঘাত করে তাদের কাছ থেকে দুটি মোবাইল ও নগদ এক হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা। আহত ওই শিক্ষার্থী এখন হাসপাতালে চিকিৎসাধীন। বৃহস্প্রতিবার (১৮ মে) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে।

আহত ওই শিক্ষার্থীর নাম আবু হাশেম (২৩)। তিনি বগুড়া জেলার ধনুট উপজেলার শাহাবুদ্দীনের ছেলে।

আহত শিক্ষার্থীর সঙ্গে থাকা দুই সহপাঠী আরিফ ও আতিকুল তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। আরিফ ঘটনার বিস্তারিত জানান।

তিনি আরো বলেন, তারা তিনজনই শেখেরটেক হাউজিং সোসাইটির ৬ নম্বর রোডে অবস্থিত রহমতে আলম মাদরাসার আরবি সাহিত্যের শিক্ষার্থী। তারা সবাই ওই মাদরাসাতেই থাকেন। এদিন রাতে তারা বাজার করার জন্য বের হয়েছিলেন। মাদরাসা থেকে বের হয়ে কিছু দূর যেতেই তিন ছিনতাইকারী তাদের পথ আটকায়। তারপর তাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও দুজনের মোবাইল নিয়ে যায়।

আরিফ বলেন, ‘সে সময়ে আমি একটু এগিয়ে সামনে চলে আসি। তাদের হাতে চাপাতি ছিল। হাশেম প্রতিবাদ করাতে তাকে ছুরিকাঘাত করে। এরপর পায়ে হেটে দ্রুত পালিয়ে যায় তারা।’

হাশেমের বুকে ও হাতে রক্তাক্ত জখম করা হয়েছে। তিনি ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন বলে জানিয়েছেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। বিষয়টি সংশ্লিষ্ট থানাকেও জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews