1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন

‘ছাইয়া ছাইয়া’ গানটির প্রস্তাব ফিরিয়ে দিয়ে এখনো আফসোস করেন রাভিনা

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ২১ মে, ২০২৩
বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন

নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রাভিনা ট্যান্ডন। শীর্ষ অভিনেত্রীদের তালিকায় তিনি ছিলেন সবার ওপরের দিকেই। একের পর এক সুপারহিট চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। ‘দিলওয়ালে’ থেকে ‘মোহরা’, ‘খিলাড়িও কা খিলাড়ি’, ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’, ‘দুলহে রাজা’র মতো একাধিক চলচ্চিত্রে কাজ করেছেন রাভিনা।ক্যারিয়ারের সোনালি সময়ে একাধিক আইটেম গানে নাচ করার অফারও পেয়েছিলেন তিনি সেই সময়। তবে সেসব ফিরিয়ে দিয়েছেন। কিন্তু একটা গান ফিরিয়ে দেওয়ার আক্ষেপ আজও রয়ে গেছে রাভিনার। এমনটাই জানালেন রাভিনা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রাভিনা জানিয়েছেন, ‘ছাইয়া ছাইয়া’ গানটির অফার প্রথম তার কাছেই এসেছিল। কিন্তু তিনি সেই অফার ফিরিয়ে দেন। পরবর্তীকালে ‘ছাইয়া ছাইয়া’ গানটি করে জনপ্রিয় হন মালাইকা আরোরা। রাভিনা জানান, সুপারহিট গান ‘ছাইয়া ছাইয়া’র অফার তার কাছে এসেছিল। মণিরত্নমের ‘দিল সে’ সিনেমার জন্য তিনিই প্রথম পছন্দ ছিলেন পরিচালকের। কিন্তু তিনি তখন সেই অফার ফিরিয়ে দেন। এরপর মালাইকাকে বেছে নেওয়া হয় এই গানের জন্য। রাভিনা বলেন, ‘এখন আফসোস হয়। মণি স্যার, শাহরুখ দুজনেই আমায় ফোন করেছিল গানটি করার জন্য। কিন্তু আমি তখন চাইনি আমার সঙ্গে আইটেম গার্ল ভাবমূর্তিটা জুড়ে যাক।’

তিনি বলেন, অনেক পরিচালক তার কাছে তাদের সিনেমায় আইটেম গানে নাচ করার জন্য অফার নিয়ে গিয়েছিলেন। কিন্তু সেই সমস্ত অফার তিনি ফিরিয়ে দেন শুধু আইটেম গার্লের তকমা নিজের গায়ে লাগাবেন না বলেই। যদিও সেই সময় আসা দারুণ দারুণ অফার রিজেক্ট করে এখন রীতিমতো আফসোস করেন অভিনেত্রী।

১৯৯৪ সালে ‘পাথর কে ফুল’ দিয়ে বলিউডে অভিষেক হয় রাভিনা ট্যান্ডনের। এরপর তাকে একাধিক ড্যান্স আইটেমে দেখা গেছে, যেগুলো তুমুল হিট ছিল। এর মধ্যে উল্লেখযোগ্য ‘তু চিজ বারি হ্যায় মাস্ত মাস্ত’, ‘টিপ টিপ বারসা পানি’র মতো কালজয়ী গান। এই গানগুলোতে তার নাচের জাদুতে মুগ্ধ হয় গোটা ভারত। এর পর থেকেই তার কাছে একাধিক আইটেম গানে নাচার অফার আসতে থাকে। কিন্তু তিনি তখন সেই সব অফারকে ফিরিয়ে দেন। অভিনেত্রী সেই সময় চাননি তার ভাবমূর্তি বা ক্যারিয়ারে এটার জন্য কোনো প্রভাব পড়ুক। তবে এখন কিছু অফার ফিরিয়ে দেওয়ার আফসোস হয় অভিনেত্রীর।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews