1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:০৯ পূর্বাহ্ন

ঢাকা ওয়াসার নতুন চেয়ারম্যান সুজিত কুমার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত: সোমবার, ২২ মে, ২০২৩
ঢাকা পানি সরবারাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (ওয়াসা) বোর্ডের নতুন চেয়ারম্যান সুজিত কুমার বালা। তিনি ড. প্রকৌশলী গোলাম মোস্তফার স্থলাভিষিক্ত হলেন।

ঢাকা পানি সরবারাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ (ওয়াসা) বোর্ডের নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। গতকাল রবিবার স্থানীয় সরকার বিভাগ থেকে এ সক্রান্ত এক প্রজ্ঞাপন জারি করা হয়। নতুন চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন ঢাকা ওয়াসা বোর্ডের সদস্যগণের মধ্য হতে সুজিত কুমার বালা। তিনি ড. প্রকৌশলী গোলাম মোস্তফার স্থলাভিষিক্ত হলেন।

জানা যায়, নতুন চেয়ারম্যান সুজিত কুমার বালা বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর ওয়াটার অ্যান্ড ফ্লাড ম্যানেজমেন্ট ইনস্টিটিউটের অধ্যাপক ছিলেন। তিনি বর্তমানে অবসরকালীন ছুটিতে আছেন। এ ছাড়াও তিনি বর্তমানে কানাডায় অবস্থান করছেন বলে জানা গেছে।

প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা পানি সরবারাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষ আইন, ১৯৯৬ এর ৭ (১) ধারা অনুযায়ী ঢাকা ওয়াসা বোর্ডের নতুন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের টক শোতে অংশ নেন ঢাকা ওয়াসা বোর্ডের চেয়ারম্যান গোলাম মোস্তফা। সেখানে তিনি সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খানের বিরুদ্ধে কিছু অভিযোগ তোলেন। বোর্ডের চেয়ারম্যানের এমন বক্তব্যের পরিপ্রেক্ষিতে জরুরি ভিত্তিতে যথাযথ পদক্ষেপ নিতে ১১ মে ওয়াসার কর্মকর্তা-কর্মচারীদের তিনটি সংগঠন স্থানীয় সরকার মন্ত্রণালয়ে একটি চিঠি দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews