1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

ধানমন্ডিতে বিএনপি-পুলিশ পাল্টাপাল্টি ধাওয়া বাসে আগুন

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
ধানমন্ডিতে বিএনপি কর্মীদের সাথে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে বিআরটিসি বাসে আগুন।

রাজধানীর ধানমন্ডিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া হচ্ছে বলে জানা গেছে। এ সময় বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) একটি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবিতে মঙ্গলবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে বাংলাদেশ মেডিকেল কলেজের সামনে সংক্ষিপ্ত সমাবেশ শেষে পদযাত্রা শুরু করেন বিএনপির নেতা-কর্মীরা।

পদযাত্রাটি সীমান্ত স্কয়ারের সামনে থেকে সিটি কলেজের দিকে এগিয়ে যাওয়ার সময় পুলিশের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বিএনপির মিছিল সায়েন্সল্যাব মোড়ে এসে শেষ হয়। মিছিলে অংশ নেওয়া কিছু নেতা-কর্মী ওই স্থানে দেওয়া ব্যারিকেড ভেঙে এগিয়ে যেতে চাইলে প্রথমে পুলিশের সঙ্গে ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ লাঠিচার্জ শুরু করে। তখন বিএনপি নেতা-কর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে এবং কয়েকটি গাড়ি ভাঙচুর করেন। এসময় তারা একটি গাড়িতে আগুন ধরিয়ে দেন।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে।

এদিকে বিএনপি কর্মীদের দেয়া আগুনে ক্ষতিগ্রস্ত বিআরটিসির দ্বিতল বাসটি নগর পরিবহনের ব্যানারে ঘাটারচর থেকে কদমতলী পর্যন্ত চলাচল করতো বলে বাসের সামনে লেখা রয়েছে।বাসটিতে অগ্নিকাণ্ডের পর পানি নিয়ে পুলিশ সদস্যদের আগুন নেভাতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews