1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

বিশ্বকাপে সাফল্য পেতে ‘সেরা প্রস্তুতি’ এবং ‘প্রতিপক্ষ নিয়ে গবেষণা’

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ২ জুন, ২০২৩
বাংলাদেশ দলের নতুন সহকারী কোচ নিক পোথাস

ওয়ানডে বিশ্বকাপ ক্রিকেট ধীরে ধীরে এগিয়ে আসছে । ক্রিকেটের এই ফরম্যাটে বাংলাদেশ অনেকদিন ধরেই শক্তিশালী। যে কোনো দলকে সহজেই হারিয়ে দিতে পারে। এবারের বিশ্বকাপের আয়োজক প্রতিবেশী দেশ ভারত হওয়ায় টাইগারদের জন্য সুবিধাই হয়েছে।

পরিচিত কন্ডিশনে বড় কিছু করার স্বপ্ন নিয়েই বিশ্বকাপে যাবে টিম টাইগার। সেই স্বপ্ন বাস্তবায়নে প্রয়োজন সঠিক প্রস্তুতি- এমনটাই মনে করেন নিক পোথাস। বাংলাদেশ দলের নতুন সহকারী কোচ নিক পোথাস সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, ‘অন্য দেশগুলো বিশ্বকাপে কী চায়? আমরাও এর ব্যতিক্রম নই। আমরা খুব উচ্চাকাঙ্ক্ষী।

এই দল, ক্রিকেট বোর্ড, ক্রিকেটাররা সবাই। বিশ্বকাপে আমরা নিজেদের গর্বিত করতে চাই। বিশ্বকাপে কোন পরিস্থিতিতে পড়তে হবে, কে জানে! যেটা আমাদের নিয়ন্ত্রণের বাইরে আছে, সেটা নিয়ে অবশ্যই আমরা দুশ্চিন্তা করতে পারি না।’ ২০১৯ সালের ইংল্যান্ড বিশ্বকাপ তেমন ভালো যায়নি বাংলাদেশের।

এবার ভালো কিছু করার জন্য প্রস্তুতি আর প্রতিপক্ষ নিয়ে গবেষণার ওপর জোর দেন নিক পোথাস, ‘যতটা ভালো সম্ভব প্রস্তুতি নিতে হবে আমাদের। প্রতিপক্ষ সম্পর্কে গবেষণা করে নিজেদের সেরাটা দিতে হবে। এটিই আমরা করতে পারি। যে কোনো খেলায় বিশ্বকাপে এটিই করার থাকে। এটি সবসময় চমক নিয়ে আসে।

তাই নিজেদের নিয়ে চিন্তা করাই ভালো। আমি নিশ্চিত, আমরা ঠিক থাকব।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews