1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

যৌন দৃশ্যে অভিনয় অপছন্দ তাই কম কাজ করি : বাসবদত্তা

অদেখা বিনোদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
কলকাতার জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী বাসবদত্তা। সমসাময়িক অন্যান্য তারকার মতো অহরহ কাজে দেখা না গেলেও খুব সীমিত পরিমাণে কাজ করেন তিনি। তবে অভিনয় দক্ষতায় মন জুগিয়েছেন ভক্তদের। ক্যারিয়ারে তিনটি সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন বাসবদত্তা এ ছাড়াও বেশ কিছু সিরিয়ালে দেখা গেছে অভিনেত্রীকে। তবে এখন স্বামী-সংসার নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। কাজ করছেন সংসারের ব্যস্ততার মাঝেই। তবে হাতেগোনা কিছু প্রজেক্টেই কাজ করছেন অভিনেত্রী।

জানালেন, ‘বাজে চরিত্রে অভিনয়ের চেয়ে কম কাজ করি। এটা আমার জন্য ভালো।’

সম্প্রতি ভারতীয় একটি পত্রিকার সাথে সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ছোট কাপড় পরতে সমস্যা নেই। তবে যৌন দৃশ্য এড়িয়ে যান তিনি।অভিনেত্রীকে যখন প্রশ্ন করা হয় যে ছোট পোশাক পরা বা চুম্বন দৃশ্যে অভিনয় করতে সম্মতি আছে কি না? উত্তরে অভিনেত্রী বলেন, “হাঁটুর ওপরে পোশাক পরতে আমার তেমন সমস্যা নেই। তবে দৃশ্য নিয়ে সমস্যা আছে। যেমন উদাহরণ দিই। ‘উড়োজাহাজ’ সিনেমায় অভিনয়ের জন্য আমায় ডেকেছিলেন বুদ্ধদেব দাশগুপ্ত। দেখাও করেছিলাম।

কিন্তু সেখানেও একটি দৃশ্য ছিল, যেটা শুনে বলেছিলাম আমি ওই দৃশ্যে অভিনয় করতে পারব না। এমন আরো একটি কাজ এসেছিল, যেখানে একটি ‘লিপলক’-এর দৃশ্য ছিল। তাই সেটাও না করে দিই। আমার নিজের কিছু নীতি আছে সেটা থেকে সরতে পারব না। এত কিছুর পরেও তো ভালো কাজ করছি।”

অভিনেত্রীকে যখন ফিরতে প্রশ্নে জিজ্ঞেস করা হয় যে নিজের গণ্ডি ছোট করে দিচ্ছেন বলে মনে হয় না? উত্তরে বাসবদত্তা বলেন, ‘অবশ্যই মনে হয়। হয়তো খুব ভালো কাজ হাতছাড়া করার জন্য প্রথমে মন খারাপ হয়। তার পর আবার ঠিক হয়ে যায়। মনে হয়, একটা দুই মিনিটের দৃশ্যের জন্য এত ভালো কাজ হাতছাড়া হয়ে গেল! খুব আক্ষেপও হয়। কিন্তু ওই জায়গায় আত্মত্যাগ করতে পারব না।’

ওটিটি প্ল্যাটফর্মে কাজের সুযোগ এসেছে কি না জানতে চাইলে বাসবদত্তা বলেন, “ওটিটির থেকে কাজের সুযোগ পরিমাণে কম এসেছে। যখন ‘মন নিয়ে কাছাকাছি’ সিরিয়ালটিতে অভিনয় করতাম তখন ‘হইচই’ থেকে বেশ কিছু কাজের সুযোগ আসে। কিন্তু ওদের কনটেন্ট আমার জন্য ঠিক নয় বলে মনে হয়েছিল। তাই না করে দিয়েছিলাম।”

কিছুদিনের মধ্যেই নতুন সিরিয়ালের শুটিং শুরু করবেন বাসবদত্তা চট্টোপাধ্যায়। মাঝে রয়েছে কয়েক দিনের ছুটি। ইতিমধ্যে ১৩ বছর পার করে ফেলেছেন টলিউডে। অভিনয় করেছেন ‘গানের ওপারে’, ‘এক মুঠো আশা’, ‘আমি সেই মেয়ে’, ‘আমার নাম জয়িতা’র মতো জনপ্রিয় টিভি সিরিয়ালে। ২০১৪ সালের ‘আসা যাওয়ার মাঝে’ চলচ্চিত্রে কাজ করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews