1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

লোডশেডিংয়ের প্রতিবাদে বিএনপির কর্মসূচি ঘোষণা

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
লোডশেডিংয়ের প্রতিবাদে আগামী ৮ জুন জেলা শহরের বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান কর্মসূচী ঘোষণা করেন যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী
অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে আগামী ৮ জুন জেলা শহরের বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান করবে বিএনপি। আজ মঙ্গলবার (৬ জুন) এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচির ঘোষণা দেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

সংবাদ সম্মেলনে রুহুল কবির রিজভী জানান, অসহনীয় লোডশেডিং এবং বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে জেলা শহরগুলোর বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি এবং স্মারকলিপি প্রদান করা হবে। ৮ জুন সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মসূচি পালন করা হবে।

রুহুল কবির রিজভী বলেন, সারা দেশে বিদ্যুতের ভয়াবহ লোডশেডিংয়ে মানুষের এখন ত্রাহি ত্রাহি অবস্থা। গ্রামে-গঞ্জে ২৪ ঘণ্টায় এখন ২-১ ঘণ্টা বিদ্যুৎ আসে। মফস্বল শহরগুলোতে রাতে ২ ঘণ্টার বেশি বিদ্যুৎ থাকে না। দিনের বেলায়ও ৫-৬ ঘণ্টা লোডশেডিং থাকে।

রাজধানীতে ভয়াবহ খরতাপের ধূমায়িত বহ্নিতে মানুষ মনে হয় গ্যাস চেম্বারের মধ্যে বসবাস করছে। এখানেও দিনে-রাতে ৩-৪ ঘণ্টার বেশি বিদ্যুৎ থাকে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews