1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

আজ অদেখা বিশ্বের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী

অদেখা বিশ্ব ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ জুন, ২০২৩

জনপ্রিয় অদেখা বিশ্ব নিউজ পোর্টালের আজ চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী। ২০১৯ খ্রিষ্টাব্দের জুন ১৩ জুন একদল উচ্ছ্বল তরুণ বস্তনিষ্ঠ এবং ইতিবাচক সংবাদ পরিবেশন করার প্রত্যয় নিয়ে অদেখা বিশ্ব নামে অনলাইন নিউজ পোর্টালের কার্যক্রম চালু করে। চট্টগ্রামের তরুন কবি তাপস চক্রবর্তী সত্য সুন্দর সাধনা অবারিত এই শ্লোগানটি পোর্টালের প্রধান শ্লোগান হিসেবে প্রস্তাব করলে উপস্থিত সকলে সম্মতি জানায়। অদেখা বিশ্ব নামটি প্রস্তাব করে রিয়াদ।

সিদ্ধান্ত চুড়ান্ত করে ডমইন এবং হোস্টিং এর দায়িত্ব দেয়া হয় তরুণ সংগঠক আবু মান্নাফ খান সৈকতকে। ১৩ ডোমইন হোস্টিং এর কাজ শেষ করে ১৩ জুন আনুষ্ঠানিকভাবে নিউজ আপলোড করা হয়। ৩০ জুন ২০১৯ খ্রি. বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন পোর্টালে নিবন্ধনের জন্য আবেদন করার শেষ তারিখ ছিলো। দ্রুত ট্রেড লাইসেন্স করে ২৮ জুন আবেদন পত্র তথ্য মন্ত্রনালয়ে জমা প্রদান করা হয়। এ বিষয়ে তরুন সাংবাদিক বগুড়া বার্তার সম্পাদক ইকবাল কবির লেমন এবং আমার বাণী পত্রিকার সম্পাদক আল আমিন হোসেন মৃধা পরামর্শ দিয়ে সহযোগিতা করেন।

পোর্টালের পরিচালনা পর্ষদ নির্বাচনে সর্বসম্মতভাবে মামুনুর রশিদ মামুনকে প্রকাশ করা হয় এবং সোহেল আহমেদ খানকে সম্পাদক মনোনীত করা হয়। বার্তা প্রধান হিসেবে আনিছুর রহমান লাডলাকে মনোনয়ন দেয়া হয়। পরবর্তীতে আনিছুর রহমান লাডলাকে নির্বাহী সম্পাদক এবং সিজুল ইসলামকে বার্তা সম্পাদক মনোনীত করা হয়।

তথ্য মন্ত্রনালয়ে আবেদন করার প্রেক্ষীতে এনএসআই, ডিজিএফআই সহ সকল তদন্ত ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে। সে প্রেক্ষিতে বর্তমানে আমাদের পোর্টালটি নিবন্ধনের অপেক্ষায় রয়েছে।

চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের সকল লেখক, পাঠক এবং শুভানুধ্যায়ীদের প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন প্রকাশক মামুুনুর রশিদ, সম্পাদক সোহেল আহমেদ খান, নির্বাহী সম্পাদক আনিছুর রহমান লাডলা, বার্তা সম্পাদক সিজুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews