1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশের ম্যাচ দিল্লিতেও

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুন, ২০২৩

ওয়ানডে বিশ্বকাপের সূচি দিতে দেরি হওয়ায় বিশ্বের সব দেশের কোচই কিছুটা উদ্বেগ প্রকাশ করেছেন ভিন্ন ভিন্ন মঞ্চে। বাংলাদেশের কোচ চন্ডিকা হাথুরুসিংহেও বলেছিলেন, ম্যাচ ভেন্যু সম্পর্কে না জানায় পরিকল্পনা করতে পারছেন না। সবার উদ্বেগ-উৎকণ্ঠা দূর করে আজই ঘোষণা করা হতে পারে বিশ্বকাপের সূচি। বিসিবির একটি সূত্র জানিয়েছে, স্বাগতিক ভারতের আজ সূচি ঘোষণা করার পরিকল্পনা রয়েছে। বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলোর কাছ থেকে ম্যাচের খসড়া সূচির অনুমোদনও পেয়েছে।

চন্ডিকা হাথুরুসিংহেও জেনে গেছেন, কবে কোথায় কার সঙ্গে বিশ্বকাপের ম্যাচগুলো খেলতে হবে। ১০ দলের বিশ্বকাপে লিগভিত্তিতে ৯টি করে ম্যাচ খেলবে প্রতিটি দল।

প্রতিটি দলকে পাঁচটি ভেন্যুতে খেলতে হবে ম্যাচগুলো। কলকাতার ইডেন গার্ডেন, পুনের এমসিএ স্টেডিয়াম, দিল্লির অরুন জেটলি স্টেডিয়াম, বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়াম আর ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে খেলতে হতে পারে বাংলাদেশকে। পুনেতে ভারত আর কলকাতায় পাকিস্তানের সঙ্গে খেলা নিশ্চিত করেছে ভারতীয় মিডিয়া। ভারত-পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের ম্যাচ দুটির তারিখও প্রকাশ করেছে ক্রিকইনফো।

১৯ অক্টোবর ভারতের সঙ্গে আর ৩১ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে তামিম ইকবালদের ম্যাচ। এই পাঁচ ভেন্যুর মধ্যে চারটিতেই ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে বাংলাদেশের। ২০১৬ সালের টি২০ বিশ্বকাপে চন্ডিকা হাথুরুসিংহের অধীনেই ধর্মশালায় বাছাই পর্ব, বেঙ্গালুরু ও কলকাতায় মূল ম্যাচ খেলেছে।

২০১৯ সালে দ্বিপক্ষীয় সিরিজে দিল্লিতে খেলেছে টি২০ ম্যাচ। যে ম্যাচটি জিতেছিল বাংলাদেশ। সেক্ষেত্রে পুনের স্টেডিয়ামটিই কেবল অচেনা। যদিও বিসিবিতে কানাঘুষা আছে, মুম্বাই ওয়াংখেড়ে স্টেডিয়ামেও খেলবে বাংলাদেশ। আসলে দর্শকের কথা বিবেচনা করে মুম্বাইয়ের মতো বড় ভেন্যুতে বাংলাদেশের খেলা থাকার কথা না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews