1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডায় প্রাণ গেল বিএনপি নেতার

মোঃ ফাওজুর রহমান সাবিত, ঝিনাইদহ প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২৪ জুন, ২০২৩
ঝিনাইদহের কোটচাঁদপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতণ্ডায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে আরজান মন্ডল (৪৫) নামে এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।
শুক্রবার (২৩ জুন) সকালে উপজেলার গরসুতি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আরজান মন্ডল উপজেলার দোড়া ইউনিয়নের রুদ্রপুর গ্রামের মৃত দাউদ মন্ডলের ছেলে।
পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে পেশায় কাঠ মিস্ত্রি বিএনপি নেতা আবু তালেবের চায়ের দোকানে চা খেতে গেলে দোকানী বকেয়া বাবদ ৩‘শ পাওনা টাকা চাই। টাকাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ডা হয়। একপর্যায়ে তালেব ও তার ছেলে আরজানকে কিল–ঘুষি মারতে থাকে। এতে সে জ্ঞান হারিয়ে ফেলে।
স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
চিকিৎসক ডাঃ শিরিন সুলতানা বলেন, প্রাথমিক অবস্থায় শরীরে হাল্কা নির্যাতনের চিহ্ন পাওয়া গেলেও তিনি হৃদযন্ত্রে আক্রান্ত হয়ে মারা গেছেন।
উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলী জানান, আরজান মন্ডল দোড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের দাবি জানান।
থানার ইনচার্জ মঈন উদ্দিন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদেহ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews