1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন

সন্ত্রাসীদের দ্বারা সম্পত্তি দখলের অপচেষ্টার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ২৫ জুন, ২০২৩

বাংলাদেশ সুপ্রিম কোটের আইনজীবি ও ঈশ্বরদীর কৃতি সন্তান এ্যাডভোকেট জামিল আক্তার এলাহী রতন তার নিজ বাড়ির গেটের তালা ভেঙ্গে এবং জায়গা দখল করে নেওযার অপচেষ্টার প্রতিবাদে তার নিজস্ব মালিকানাধীন গোল্ডেন জাজিরা পার্টি সেন্টারে ২৪ জুন শনিবার সকালে সংবাদ সম্মেলনের করেন ।

জামিল আক্তার এলাহী রতন এ সময় তার লিখিত বক্তব্যে বলেন, আমি একজন আইনজীবি হিসেবে আইনের প্রতি শ্রদ্ধা দেখিয়ে নিয়মতান্ত্রিক উপায়ে আমার প্রতিপক্ষের লেলিয়ে দেওয়া সন্ত্রাসীদের দ্বারা অপমান ও অপদস্থ হওয়ার প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলনের আহবান করেছি।

তিনি আরো বলেন,সাংবাদিক বন্ধুরা আমার মাতা লাইলুন নাহার জজে মৃত এলাহী বক্স ১৯৮২ সালে দলিল ও রেকর্ড মুলে মাজদিয়া মৌজার ৬শতাংশ জমি কিনে সরোজমিনে বাগানবাড়িসহ ৩৫ বছর ধরে ভোগদখল করে বসবাস করে আসছে । যার থতিয়ান নং নিম্ন রুপঃ ১৬৮২ আর এস দাগ নং-৫৩৫৬ মোট ৯ শতাংশ জমির মধ্য হতে ৪ শতাংশ জমি ও আরএস খতিয়ান ১৬৬৯ আরএস দাগ নং-৫৩৫৭ হতে ২ শতাংশ জমি । বর্তমানে আমার মাতা বাগানবাড়িসহ জমির চারপাশে প্রাচীর নির্মান করে লোহার গেট বানিয়ে বাড়ির একটি রুম ভাড়াটিয়ার কাছে ভাড়া দেন । ভাড়াটিয়া লোহার গেট তালাবদ্ধ রেখে সমস্ত বাগানবাড়ি দেখাশোনা করেন। এমতাবস্থায় গত ২৩শে জুন সকালে ১। সুবের ২। মোঃ আক্তার,উভয় পিতা আজাহার প্রাং ৩। মোঃ আকাশ পিতা মোঃ সেরেকুল ৪। মোঃ ফজলুল হক পিতা মৃত একরাম ৫। মোছাঃ সাজেনা বেগম স্বামী ফজলুল হক,সর্ব সাং গোকুলনগর,ঈশ্বরদী পাবনাগণ বেশ কজন সন্ত্রাসী সাথে নিয়ে এসে উল্লেখিত স্বত্ত্বদখলীয় সম্পত্তির মালিকানা দাবি করে দখল করার অপচেষ্টা করে।

আমার অভিযোগের ভিত্তিতে পুলিশ প্রশাসন তাৎক্ষনিক ব্যবস্থা গ্রহন করায় পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন,সাজেনা বেগম ঈশ্বরদী সহকারী জজ আদালতে বাটোয়ারা মকদ্দমা ১৩১/২০২২ দায়ের করলে আমার মাতা উক্ত মামলার পক্ষ ভুক্ত হওযার পর থেকে আমাদের পরিবারের বিরুদ্ধে ফৌজদারী কার্য়বিধি অনুয়ায়ি ১৪৪ ধারা,১০৭ ধারা ও দন্ডবিধি অনুয়ায়ি আরো একটি মামলা করলে বিজ্ঞ আদালত শুনানী অন্তে তা খারিজ করে দেন ।কিন্তু সজেনা বেগমসহ অভিযুক্ত অন্যান্যরা অহেতুক আমাকে ও আমার পরিবারকে হেনস্থা ও সম্মানহানী করার জন্য বিভিন্ন প্রকার অপকৌশল করে যাচ্ছে ।

উল্লেখিত ব্যাক্তিবর্গ ছাড়াও ঈশ্বরদীর একটি সংঘবদ্ধ জমি জালিয়াতিচক্র বিভিন্ন লোকবল বিহীন সম্মানী ব্যক্তিদের সম্পত্তি জালিয়াতির মাধ্যমে নকল কাগজপত্র তৈরী করে পেশী শক্তির ব্যবহার করে এবং সন্ত্রাসী বাহিনী লেলিয়ে দিয়ে অবৈধভাবে জমি থেকে বেদখল করার মতো অপকর্মে লিপ্ত রয়েছে । বিচার না পেয়ে ইতোমধ্যেই ঈশ্বরদীর বিভিন্ন এলাকার অনেককেই তাদের বৈধ জমি ছেড়ে দিতে হয়েছে । এ ব্যাপারে আমি সাংবাদিকদের মাধ্যমে ন্যায় বিচার প্রাপ্তির আশায় সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews