1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:১২ পূর্বাহ্ন

মৌনি রায়কে বিমানবন্দরের গেটে আটকে দেওয়া হলো

অদেখা বিনোদন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
বলিউড অভিনেত্রী মৌনী রায়

দ্রুত বাসা থেকে বেরিয়ে বিমানবন্দরে গিয়েও ভেতরে প্রবেশ করতে পারেননি বলিউড অভিনেত্রী মৌনী রায়। কারণ ব্যাগে পাসপোর্ট নিতে ভুলে গিয়েছিলেন তিনি। বিমানবন্দরের প্রবেশপথে কর্তব্যরত নিরাপত্তারক্ষী অভিনেত্রীর কাছে পাসপোর্ট দেখতে চাইলে ব্যাগে অনেক খুঁজেও সেটি পাননি। এ কারণেই বিমানবন্দরে আটকা পড়েন মৌনী।

আজ বুধবার (১২ জুলাই) সকালে মুম্বাই বিমানবন্দরে পাসপোর্ট না থাকায় গেটে বেশ খানিকক্ষণ সময় অপেক্ষা করতে হয়েছে এই অভিনেত্রীকে।

নিরাপত্তারক্ষী স্পষ্ট তাকে জানিয়ে দেন, পাসপোর্ট না থাকলে কোনোভাবেই বিমানবন্দরে ঢোকা যাবে না। সে সাধারণ মানুষ হোক কিংবা কোনো তারকা হোক। সবার জন্য একই নিয়ম। কী আর করা! বাধ্য হয়ে সেখানেই শুকনো মুখে দাঁড়িয়ে থাকতে হলো মৌনীকে।

ঘটনাটি ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি বিমানবন্দরে উপস্থিত থাকা পাপারাৎসিরা। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ওই ভিডিওতে দেখা যায়, কো-অর্ড সেট পরনে মৌনী রায় হাসিমুখেই বিমানবন্দরে ঢুকছিলেন।আন্তর্জাতিক বিমান ধরবেন। সম্ভবত দুবাই যাচ্ছিলেন অভিনেত্রী; কিন্তু পাসপোর্ট না থাকায় বাঁধল বিপত্তি। আটকা পড়ে গেলেন বিমানবন্দরের গেটে। তবে পুরো ঘটনাটি পাপারাৎসিদের কাছে হাসিমুখেই বললেন মৌনী। ভিডিওতে অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘এই তো পাসপোর্ট ভুলে রেখে এসেছি।শেষ পর্যন্ত পাসপোর্ট না আসা পর্যন্ত প্রবেশদ্বারের বাইরেই অপেক্ষা করতে হয় ‘নাগিন’ খ্যাত এই অভিনেত্রীকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews