1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

কালীগঞ্জে ইউপি সদস্যকে গলা কেটে হত্যার ঘটনায় আটক ৩

ঝিনাইদহ জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩
নিহত ইউপি সদস্য আনোয়ার হোসেন হত্যা মামলায় আটক স্ত্রী মাহফুজা বেগম, মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু ও মেয়ের প্রেমিক সাজ্জাত হোসেন চয়ন। ছবি- সাবিত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার মালিয়াট ইউনিয়নের ইউপি সদস্য আনোয়ার হোসেনকে হত্যার ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। সোমবার (১৭ জুলাই) দিবাগত রাত ২ টার দিকে উপজেলার মালিয়াট গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় হত্যায় ব্যবহৃত রক্তমাখা ধারালো দা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার ( ১৮ জুলাই) সকালে কালীগঞ্জ থানায় মামলা করেন ইউপি সদস্যের ভাই আব্দুল আজিজ মন্ডল।আটককৃতরা হলেন– নিহত ইউপি সদস্য আনোয়ার হোসেনের স্ত্রী মাহফুজা বেগম, তার মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতু ও মেয়ের প্রেমিক পাচকাহুনিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাজ্জাত হোসেন চয়ন।

পুলিশ জানায়, ১২ জুলাই দুপুরে নিজ বাড়িতে গলাকেটে হত্যা করা হয় মালিয়াট ইউনিয়নের ইউপি সদস্যকে। কিন্তু ইউপি সদস্য স্ট্রোক করে শোকেজের গ্লাসের উপর পড়ে গলা কেটে মারা যান বলে প্রচার করেন হত্যাকারীরা। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে কালীগঞ্জ থানা পুলিশ।

তদন্ত শেষে পুলিশ জানায়, আনোয়ার হোসেনের মেয়ে উম্মে সুমাইয়া ইয়াসমিন মিতুর চয়নের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়লে একপর্যায়ে তাদের বিয়ের কথা চলছিল। কিন্তু ইউপি সদস্য বিয়েতে রাজি ছিলেন না তাই প্রায়ই তাদের মধ্যে বাকবিতণ্ডা হতো। এরই জের ধরে তাকে নিজ ঘরে গলা কেটে হত্যা করে।

থানার ওসি মাহাবুবুর রহমান জানান, আটককৃতরা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদেরকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews