1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

কালীগঞ্জে পুকুর থেকে চা দোকানীর লাশ উদ্ধার

ঝিনাইদহ জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২৪ জুলাই, ২০২৩
কালীগঞ্জ উপজেলার দামোদারপুর গ্রামে নিখোঁজের একদিন পর বিল্লাল হোসেন (৬৫) নামে এক চা দোকানীর লাশ উদ্ধার। ছবি- সাবিত
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দামোদারপুর গ্রামে নিখোঁজের একদিন পর বিল্লাল হোসেন (৬৫) নামে এক চা দোকানীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৩ জুলাই) সকাল ৯ টার দিকে পুকুর থেকে লাশ উদ্ধার করে পুলিশ। চা দোকানী বিল্লাল হোসেন উপজেলার দামোদারপুর গ্রামের মনু মিয়ার ছেলে।
স্থানীয়রা জানায়, শনিবার (২২ জুলাই) দুপুরে জমিতে কাজ করা শ্রমিকদের জন্য নাস্তা নিয়ে গিয়েছিলেন বিল্লাল হোসেন। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রবিবার সকালে মাঠে যাওয়ার পথে ইটভাটার পুকুরে বিল্লাল হোসেনের মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। এরপর পুলিশ এসে লাশ উদ্ধার করে।
স্থানীয় ইউপি সদস্য জাফর ইকবাল জানান, দুপুরের পর থেকে নিখোঁজ ছিলেন বিল্লাল হোসেন। বিকেল থেকে গভীর রাত পর্যন্ত গ্রামের বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে পুকুরে তার মরদেহ ভেসে ওঠে। এরপর পুলিশকে খবর দেওয়া হয়।
কালীগঞ্জ থানার ওসি মাহাবুবুর রহমান জানান, নিহত ব্যক্তির শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যার সঠিক কারণ জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews