1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন

পাবনায় বিএনপি ও যুবদল নেতার বাড়িতে হামলা ও ভাংচুর

পাবনা জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২৪ জুলাই, ২০২৩

গত শুক্রবার (২১ জুলাই) আরিফপুরস্থ সদর গোরস্থান জামে মসজিদে জুমার নামাজের পর বিএনপির নেতাকর্মীরা দলীয় লিফলেট বিতরণের সময়  যুবলীগের নেতাকর্মীদের বাধা দেওয়াকে কেন্দ্র অপ্রতিকর ঘটনা ঘটে  । উক্ত ঘটনার জের হিসাবে   পাবনা সদর উপজেলায় বিএনপি ও যুবদলের নেতার বাড়িঘর, গাড়ি ও দোকানপাটে হামলা ও  ভাংচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় যুবলীগের নেতাকর্মীদের দায়ী করেছেন বিএনপির নেতারা।বিষয়টি নিশ্চিত করেছেন পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ১১টার দিকে একদল দুর্বৃত্ত হঠাৎ করেই জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী স্বপনের বাড়িতে হামলা চালায়। তার বাড়িতে হামলার পর পাশের জেলা যুবদলের সাবেক সহ-প্রচার সম্পাদক বাহার হোসেনের বাড়িতে হামলা ও  ভাংচুর করা হয়। সড়কের পাশে বিএনপির নেতাদের দুটি দোকানও ভাংচুর করা হয়। ভাংচুর করা হয় একটি প্রাইভেটকারও। এরপর তারা জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য নয়নের বাড়িতে হামলা ও ভাংচুর করে। এসময় আশপাশে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হামলা ও ভাংচুরের এক পর্যায়ে দুর্বৃত্তরা নানা হুমকি দিয়ে চলে যাই।

এবিষয়ে জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুন্নবী স্বপন বলেন, জেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক শিবলী সাদিকের নেতৃত্বে হামলা ও ভাংচুর হয়েছে। সে নিজে দাঁড়িয়েছিল। এসময় যুবলীগের সন্ত্রাসীরা আমার বাড়ি লক্ষ্য করে গুলিও ছুঁড়েছে।

বিষয়টি নিশ্চিত করে পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, কয়েকজন লোক সেখানে কয়েকটা দোকান ভাংচুর করেছে। ঘটনার পরপরই সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। শান্তিশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে নিরাপত্তা জোরদার করা হয়েছে। এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews