1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে বৃক্ষরোপণ কর্মসূচীতে অংশগ্রহণ করেন ডেপুটি স্পিকার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
ছবি-রাব্বী

ডেপুটি স্পিকারের নেৃতৃত্বে ১৩ নারী সংসদ সদস্যদের রুপপুর প্রকল্পসহ ঈম্বরদীর বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন ঈশ্বরদী(পাবনা)প্রতিনিধিঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা জেলার কৃতি সন্তান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট শামসুল হক টুকুর নেতৃত্বে জাতীয় সংসদের নারী সংসদ সদস্যদের একটি দল সরকারের বাস্তবায়নাধীন রুপপুর পারমানবিক প্রকল্প ও পাকশী ইপিজেড সহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প ২৬ জুলাই-২৩( বুধবার) সকাল থেকে দুপুর পর্যন্ত পরিদর্শন করেন ।

প্রকল্প এলাকা পরিদর্শনের পূর্বে বাংলাদেশ সুগার ক্রপ গবেষনা ইনষ্টিটিউটের ভিআইপি রেষ্ট হাইজে বিশ্রাম নেওয়ার সময় তিনি স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও মহিলা যুবলীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন ।

এসময় তিনি নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন-জননেত্রী শেখ হাসিনা পাবনা জেলাকে মহামান্য রাষ্ট্রপতি ও ডেপুটি স্পিকার দিয়ে ধন্য করায় নারী সংসদ সদস্যদের স্বচক্ষে পাবনা দেখার প্রবল আগ্রহ থেকে এই পরিদর্শন উল্লেখ করে বলেন,বিশ্ব মানবতার মা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রিয় স্বদেশ বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে সামিল করবার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তার স্বপ্ন,চিন্তা,চেতনা বাংলাদেশকে স্বপ্রের বাংলাদেশ হিসেবে বির্নিমান করা। সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ,দেশের প্রতিটা মানুষের কাছে এবং জাতির কাছে উপহার দেওয়াই হচ্ছে তার মুল লক্ষ,বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রায় শেখ হাসিনার অবদান অতুলনীয়,শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় না থাকলে,বাংলাদেশের এত উন্নয়ন কখনই সম্ভব হতনা । তাই বাংলাদেশের উন্নয়নের জন্য শেখ হাসিনার সরকার বার বার দরকার ।

এসময় ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, সাধারন সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র মোঃ ইছাহক আলী মালিথা,বিএসআরআই মহাপরিচালক ড.মোঃ ওমর আলী,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আব্দুস সালাম খান,মহিলা ভাইস চেযারম্যান আতিয়া ফেরদৌস কাকলী,জেলা মহিলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা মাহজেবিন শিরিন পিয়া,পাবনা জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ,মুক্তিযোদ্ধা আকরাম আলী খান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ মুরাদ আলী মালিথা ও উপজেলা আওযামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিউল আলম বিশ্বাসসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগ ও যুব মহিলালীগের নেতা কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এরপর ডেপুটি স্পিকারের নেতৃত্বে ঈশ্বরদী আটঘরিয়ার সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস,নারী সংসদ সদস্যগণ রুপপুর পারমানবিক প্রকল্প এলাকা পরিদর্শনে যান। নারী সংসদ সদস্যদের মধ্যে (১) শাহিন আকতার (২) খালেদা খানম (৩) শিরীন আহমেদ (৪) জিন্নাতুল বাকিয়া (৫) বাসন্তি চাকমা (৬) শামসুন নাহার (৭) নার্গিস রহমান (৮) মনিরা সুলতানা (৯) নাদিরা ইয়াসমিন জলি (১০) রত্না আহমেদ (১১) সালমা ইসলাম (১২) সেলিনা ইসলাম (১৩) ডরথী রহমান রুপপুর আনবিক প্রকল্প পরিদর্শনে যান। এসময় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়,জাতীয় সংসদ সচিবালয় ও আনবিক প্রক্ল্প সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ সাথে ছিলেন। শেষে ডেপুটি স্পিকারের নেতৃত্বে নারী সংসদ সদস্যগণ ঈশ্বরদীর স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান আরআরপির নিমন্ত্রনে মধ্যহ্ন ভোজে অংশ গ্রহন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews