1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

সরকারি সোনাতলা মডেল উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে কৃতজ্ঞতা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
ছবি- হাসিব

সরকারি সোনাতলা মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে কৃতজ্ঞতা ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২৬ জুলাই বুধবার জাতীয়করণ হওয়ার পর শিক্ষক-কর্মচারীদের সরকারিভাবে বেতন প্রাপ্তিতে উচ্চ বিদ্যালয় ও কলেজটির উদ্যোগে কৃতজ্ঞতা ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান।

সহকারী কমিশনার (ভূমি) কুরশিয়া আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. মিনহাদুজ্জামান লীটন। স্বাগত বক্তব্য রাখেন সরকারি সোনাতলা মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুল মালেক।

বক্তব্য রাখেন প্রভাষক কামরুল হাসান কিরন ও শিক্ষার্থী শাহরিয়ার সিয়াম। এ সময় উপস্থিত ছিলেন সরকারি নাজির আখতার কলেজের প্রাক্তন উপাধ্যক্ষ প্রফেসর রফিকুল আলম বকুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নজমুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার সেতারা রওশন জাহান, প্রেসক্লাব সভাপতি নিপুন আনোয়ার কাজল, উপজেলা যুবলীগের সভাপতি ফিদা হাসান খান টিটো ও স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহনেওয়াজ তালুকদার বাবু। অনুষ্ঠান শেষে অত বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোন্তেজার রহমানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । অনুষ্ঠান সঞ্চালন করেন শিক্ষার্থী আশিক হোসেন আবিদ ও জুনাইদ আমিন জারিফ অপূর্ব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews