1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

ঢাকার প্রবেশপথে কর্মসূচি : আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ব্যাপক তৎপর

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: শনিবার, ২৯ জুলাই, ২০২৩
রাজধানী ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশমুখগুলোতে বিএনপির অবস্থান কর্মসূচিকে ঘিরে চট্টগ্রাম মহাসড়ক, সাভারের আমিনবাজারে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি দেখা গেছে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদের আত্মরক্ষামূলক সকল প্রস্তুতি নিয়ে কঠোর অবস্থানে রয়েছে। প্রিজনভ্যান, এপিসি, জলকামানসহ নানা প্রতিরক্ষামূলক ব্যবস্থাও রয়েছে তাদের।

শনিবার (২৯ জুলাই) সকাল থেকে যাত্রাবাড়ীর দনিয়া বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে অবস্থান নেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

এ ছাড়াও ঢাকা-আরিচা মহাসড়কে ঢাকাগামী লেনে আমিনবাজার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে পুলিশের উপস্থিত দেখা গেছে। ২০ জন করে পাঁচ প্লাটুন পুলিশ সদস্য রয়েছে। এছাড়া এপিসি বুলেট প্রুফ একটি সাদা রঙের সাঁজোয়া যান দাঁড়িয়ে রয়েছে। তবে দুই দলের কোনো নেতাকর্মীকে দেখা যায়নি।

সাভার মডেল থানার ওসি দিপক চন্দ্র সাহা বলেন, আমরা সকল বিষয়ে নিরাপত্তার কথা বিবেচনা করে সার্বক্ষণিক তৎপর রয়েছি। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আমাদের পুলিশ সদস্যরা উপস্থিত রয়েছে।

উল্লেখ্য, রাজধানীর প্রবেশমুখে অবস্থান কর্মসূচি পালনে বিএনপি কিংবা আওয়ামী লীগকে অনুমতি দেওয়া হয়নি বলে শুক্রবার রাতে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

এদিকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে অনুমতি না পাওয়ায় অবস্থান কর্মসূচি থেকে সরে দাঁড়িয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

তবে প্রতিটি থানা ওয়ার্ড কার্যালয়ে দলটির নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ।

অন্যদিকে শনিবার রাজধানীর গুরুত্বপূর্ণ প্রবেশমুখ গাবতলী, উত্তরা, নয়াবাজার ইউসুফ মার্কেট ও শনির আখড়া এলাকায় সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অবস্থান কর্মসূচি রয়েছে বিএনপির। তারা কর্মসূচি বাতিল করবে কিনা সে বিষয়ে বিএনপিসহ বিরোধী দলগুলোর এখনও কিছু জানায়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews