1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

ঝিনাইদহ র‌্যাব-৬ এর অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহ জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩
ছবি- সাবিত
চুয়াডাঙ্গার সদর হতে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব-৬। শনিবার (২৯ জুলাই ) সকালে উপজেলার হায়দারপুর এলাকায় মাদকদ্রব্য কেনা বেচার সময় তাদেরকে গ্রেফতার করা হয়।
র‌্যাব-৬, সিপিসি-২ জানান , ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, উপজেলার হায়দারপুর এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত এমন তথ্যের ভিত্তিতে ঘটনার সত্যতা ও তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি হায়দারপুর গ্রামে একটি বিশেষ অভিযান পরিচালনা করে।
এসময় খেজুরা গ্রামের মৃত শুশাংকর হালদারের ছেড়ে মাদক ব্যবসায়ী শ্রী জগদীস হালদার ওরফে জগো(৩৫) এবং হায়দারপুর গ্রামের মোঃ আহান্নুর মালিতার ছেলে মোঃ সজীব আহমেদ(২২) কে গ্রেফতার করতে সক্ষম হয়। সেসময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে অবৈধ মাদকদ্রব্য ২কেজি গাঁজা, ১টি মোবাইল, ২টি সিমকার্ড এবং নগদ ৭শত ৩০ টাকা উদ্ধার করে।
জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে চুয়াডাঙ্গা জেলার সদর থানায় হস্তান্তর পূর্বক আসামিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান র‌্যাব।v

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews