1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

পদ্মা সেতুতে হবে বিশ্বকাপ ট্রফির ফটোসেশন

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

বিশ্বকাপ ট্রফি বিশ্ব ভ্রমণে বেরিয়েছে জুনের শেষ দিকে। এ দেশ ও দেশ বেড়িয়ে ৭ আগস্ট ঢাকায় পৌঁছাবে ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ ট্রফি। ঢাকায় থাকবে তিন দিন। ট্রফি বরণ আর প্রদর্শনের প্রস্তুতি নিচ্ছে বিসিবি। এবার পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফির ফটোসেশন করার কথাও ভাবছে তারা। গতকাল যেমনটা জানিয়েছেন সিইও নিজামউদ্দিন চৌধুরী।

তিনি জানান, বসুন্ধরা শপিং কমপ্লেক্সে ট্রফি প্রদর্শন করতে চান তারা। সমর্থকদের কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত বোর্ডের। বাংলাদেশে বিশ্বকাপ ট্রফি থাকবে ৯ আগস্ট পর্যন্ত। আর আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী কোনো একটা বিশেষ স্থানে বা স্থাপনার সামনে বিশ্বকাপের ট্রফি নিয়ে ফটোসেশন করার রীতি আছে। গতবার যেমন জাতীয় সংসদ ভবনের সামনে এটা করা হয়েছিল। এবার পরিকল্পনা আছে পদ্মা সেতুতে ট্রফি নিয়ে ফটোসেশন করার।

ওয়ানডে বিশ্বকাপ ট্রফির বিশ্ব ভ্রমণ শুরু হয় ভারত থেকে। ২৭ জুন থেকে ১৪ জুলাই লম্বা সময় ভারতে ছিল ট্রফিটি। ওয়ানডে বিশ্বকাপের এবারের স্বাগতিক ভারতে প্রতিটি ম্যাচ ভেন্যুর শহরে ট্রফি প্রদর্শন করা হয়। ভারত থেকে বিশ্বকাপ ট্রফি গিয়েছিল তাসমানপাড়ে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও পাপুয়া নিউগিনিতে। ট্রফিটি আবার ভারতে ফিরে বেড়াতে গিয়েছিল যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে। উত্তর আমেরিকা ভ্রমণ শেষ করে বিশ্বকাপ ট্রফি ফিরে এসেছে দক্ষিণ এশিয়ায়। গতকাল পাকিস্তানে পৌঁছায়। সেখানে ৪ আগস্ট পর্যন্ত প্রদর্শিত হয়ে শ্রীলঙ্কা যাবে। কলম্বোতে দুই দিন ট্রফি প্রদর্শন শেষে ঢাকা হয়ে কুয়েত যাবে। এভাবে ৩ সেপ্টেম্বর পর্যন্ত বিশ্ব ভ্রমণে থাকবে বিশ্বকাপ ট্রফি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews