1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন

ঝিনাইদহ পুলিশ সুপার সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন

ঝিনাইদহ জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ঝিনাইদহের নবাগত পুলিশ সুপার আজিম-উল-আহসান। ছবি- সাবিত
বঙ্গবন্ধু পরিবারের রক্তঋন আমি জনগনের সেবার মাধ্যমে শোধ করতে চাই। ঝিনাইদহের নবাগত পুলিশ সুপার আজিম-উল-আহসান সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেছেন।
তিনি বলেন, ত্রিশ লাখ শহীদের রক্ত ও দুই লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে এই দেশ স্বাধীন করেছেন বঙ্গবন্ধু। সে জন্য এই আগষ্ট মাসে আমি ফুলেল শুভেচ্ছা গ্রহন করিনি। পুলিশ সুপার বলেন, ঝিনাইদহ থেকে মাদক সন্ত্রাসসহ সকল প্রকার অন্যায় অপরাধ দুর করতে সাংবাদিকদের সহায়তা দরকার। সকলের প্রচেষ্টায় আমরা ঝিনাইদহকে বাসযোগ্য ভালো জেলা হিসেবে গড়ে তুলতে চাই। সামাজিক নানা সমস্যা সামাজিক আন্দোলনের মাধ্যমেই সমাধান করতে চাই বলে তিনি উল্লেখ করেন।
সভার শুরুতে বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নিহত সকল শহীদদের স্মরণে নীরবতা পালন করা হয়। পরে সংবাদকর্মীদের পরিচিতি ও অডিও ভিজুয়ালের মাধ্যমে নবাগত পুলিশ সুপার মহোদয়ের পরিচিতি পর্ব উপস্থাপন করা হয়। তিনি জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, জঙ্গিবাদ, মাদক নিয়ন্ত্রণ, চোরাচালান, সাইবার বুলিং, কিশোর গ্যাং ও বাল্যবিবাহ প্রতিরোধ, যানজট নিরসন, সামাজিক সচেতনতা বৃদ্ধি ও বিভিন্ন সমস্যা নিয়ে সাংবাদিকদের সাথে উম্মুক্ত আলোচনায় অংশ নেন।
পুলিশ সুপার তার বক্তব্যের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী বঙ্গবন্ধু’র পরিবারের সদস্য ও অন্যান্যদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন। তিনি জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ, ইভটিজিং, বাল্যবিবাহ ও চোরাচালানের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে জেলার আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশিং কার্যক্রমে সকলের সর্বাত্মক সহোযোগিতা কামনা করেন। উম্মুক্ত আলোচনায় উঠে আসা বিভিন্ন বিষয় দ্রুত সময়ে বাস্তবায়নের অঙ্গীকার ব্যক্ত করেন তিনি। অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, ইমরান জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান, ডিআইও ওয়ান আতিকুর রহমান, সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা, ডিবি ওসি শাহীন উদ্দিনসহ অন্যান্যরা পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews