1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

ঝিনাইদহ-যশোর রোডের ৬ লেন সড়ক প্রকল্পের কাজ শুরু চলতি বছরের শেষ দিকে

ঝিনাইদহ জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৯ আগস্ট, ২০২৩
ছবি- সাবিত

ঝিনাইদহ-যশোর ৬ লেন সড়ক সেকশন (ফেজ-১) প্রকল্পের ভূমি অধিগ্রহন ও পূনর্বাসন কর্ম পরিকল্পনা বিষয়ক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

ঝিনাইদহ জেলা প্রশাসকের আয়োজনে সোমবার (৭ আগস্ট) দুপুরে ঝিনাইদহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় জেলা প্রশাসক এস এম রফিকুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আরিফুল ইসলাম, সড়ক ও জনপথ বিভাগ আর এইচ ডি উইকেয়ার প্রজেক্ট ম্যানেজার মোয়াজ্জেম হোসেন, তুহিন মাহমুদ, নাকিবুল বারী, এমপির পিএস রওশন আলী, মহারাজপুর ইউনিয়নের চেয়ারম্যান খুরশিদ আলম মিঞা, সাংবাদিক, জনপ্রতিনিধিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

সভায় বক্তারা বলেন, দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছে। এরই ধারাবাহিকতায় পশ্চিম অর্থনৈতিক করিডোর এবং আঞ্চলিক বিকাশ কর্মসূচী উইকেয়ার ঝিনাইদহ-যশোর ৬ লেন সড়ক সেকশন (ফেজ-১) প্রকল্পের ভূমি অধিগ্রহন ও পূনর্বাসন কর্ম পরিকল্পনার কার্যক্রম শুরু হয়েছে। এসময় সকলকে অবহিত করে জেলা প্রশাসক বলেন, এ প্রকল্পের কাজ চলতি বছরের শেষ দিকে ঝিনাইদহ-যশোর রোডে ৪৭ কিলোমিটার সড়কের কাজ শুরু হবে এবং তা শেষ হবে ২০২৬ সালের জুন মাসে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews