1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১০:৪১ অপরাহ্ন

বৃষ্টি আরো এক সপ্তাহ থাকবে

অদেখা বিশ্ব ডেস্ক
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
ছবি- অদেখা বিশ্ব
আগামীকাল বুধবার দেশে বৃষ্টি কিছুটা বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। চলমান এই বৃষ্টিপাত এক সপ্তাহ পর্যন্ত থাকতে পারে। এদিকে উত্তরাঞ্চলের নদ-নদীর পানি কমছে বলে জানিয়েছে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো)।

আবহাওয়াবিদরা বলছেন, বুধবার থেকে শুরু করে আগামী এক সপ্তাহে দেশের অন্যান্য অংশের তুলনায় উত্তরাঞ্চলে বৃষ্টি কিছুটা বেশি থাকতে পারে।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের বেশির ভাগ জায়গায় বুধবার বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ ছাড়া রাজশাহী, ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতিভারি বর্ষণও হতে পারে। সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে।

রাতের তাপমাত্রা থাকতে পারে প্রায় অপরিবর্তিত। আগামী দুই দিনে (বৃহস্পতি ও শুক্রবার) বৃষ্টিপাতের একই প্রবণতা অব্যাহত থাকতে পারে।

আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ মো. মনোয়ার হোসেন কালের কণ্ঠকে বলেন, ‘আজকের তুলনায় আগামীকাল (বুধবার) বৃষ্টি কিছুটা বাড়তে পারে। পরের দুই দিনেও (শুক্রবার পর্যন্ত) বৃষ্টিপাতের একই প্রবণতা অব্যাহত থাকতে পারে।

এরপর সামান্য পরিবর্তন হলেও আগামী বুধবার পর্যন্ত একই অবস্থা থাকবে।’

মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যা ৬টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় আবহাওয়া অধিদপ্তরের ৪৪টি স্টেশনের মধ্যে ২১টিতেই বৃষ্টির খবর মিলেছে। সর্বোচ্চ বৃষ্টি হয়েছে সিলেটের শ্রীমঙ্গলে, ১০২ মিলিমিটার।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews