1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

আনুষ্ঠানিক ঘোষণা নেইমার এখন হিলালি

ক্রীড়া ডেস্ক
  • প্রকাশিত: বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
ব্রাজিলিয়ান ফুটবল তারকা এখন সৌদি আরবের আল হিলালি ক্লাবে খেলবেন

আগেই জানা গিয়েছিল ইউরোপ ছেড়ে সৌদিতে পারি জমাতে যাচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার। পিএসজি তারকার ঠিকানা হতে যাচ্ছে আল হিলাল। বাকি ছিল কেবল আনুষ্ঠানিক ঘোষণা। মঙ্গলবার রাতে এলো সেটিও।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবরটি জানিয়ে নিজেদের ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছে আল হিলাল। ক্যাপশনে নেইমারের বক্তব্যে লেখা হয়েছে, ‘আমি এখন সৌদি আরবে, আমি হিলালি। ’

নেইমারকে আনুষ্ঠানিক বিদায় জানিয়েছে পিএসজিও। ক্লাবটির প্রধান নির্বাহী নাসের আল খেলাইফি তাদের অফিশিয়াল ওয়েবসাইটকে বলেছেন, ‘নেইমারের মতো অসাধারণ ও বিশ্বের অন্যতম সেরা ফুটবলারকে বিদায় জানানো সবসময়ই কঠিন।

নেইমার সবসময়ই আমাদের ক্লাবের বড় একটি ইতিহাস হয়ে থাকবে। আমি নেইমার ও তার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই। তার ভবিষ্যৎ ও পরবর্তী গন্তব্যের জন্য শুভ কামনা রইলো। ’

২০১৭ সালে রেকর্ড ট্রান্সফার ফিতে ২০০ মিলিয়নের বেশি ইউরোতে বার্সেলোনা থেকে নেইমারকে নিয়ে এসেছিল পিএসজি।

শেষ তিনটি ট্রান্সফার উইন্ডোতেই এই ব্রাজিলিয়ানকে বিক্রি করতে চাইছিল ফ্রান্সের ক্লাবটি। আল হিলালের ৮৬ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়ে তারা তাই গ্রহণ করেছে।

৩১ বছর বয়সী নেইমারকে খুব একটা দরকারি মনে করেননি পিএসজির নতুন কোচ লুইস এনরিকেও। তার অধীনে বার্সেলোনাতেও খেলেছিলেন ব্রাজিলিয়ান তারকা। তবে এনরিকে এবার চাইছেন, তরুণদের নিয়ে জয়ের জন্য ক্ষুদার্ত দল গড়তে; এমনটি জানা যাচ্ছে বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে।

স্কাই স্পোর্টস জানাচ্ছে, সৌদি আরবে বছরে প্রায় ১৩০ মিলিয়ন ইউরো আয় করবেন নেইমার। পিএসজির চেয়ে যেটি প্রায় ছয় গুণ বেশি। নেইমারকে দলে নেওয়া আল হিলাল এ মৌসুমে পিএসজির আরও দুই বড় তারকা কিলিয়ান এমবাপ্পে ও লিওনেল মেসিকে দলে নিতে চেয়েছিল। যদিও মেসি গেছেন ইন্টার মায়ামিতে আর এমবাপ্পে থাকছেন পিএসজিতেই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews