1. fauzursabit135@gmail.com : S Sabit : S Sabit
  2. sizulislam7@gmail.com : sizul islam : sizul islam
  3. mridha841@gmail.com : Sohel Khan : Sohel Khan
  4. multicare.net@gmail.com : অদেখা বিশ্ব :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:২১ অপরাহ্ন

সড়ক দুর্ঘটনায় সিনিয়র নার্স রোজিনা খাতুন নিহত

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
সড়ক দূর্ঘটনায় নিহত সিনিয়র নার্স রোজিনা। ছবি- রাব্বি

পাবনার ঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় সিনিয়র স্টাফ নার্স নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা গেছে ডেলিভারি রোগির সিজারে নেওয়ার জন্য ২৪শে আগষ্ট-২৩( বৃহস্পতিবার ) সকাল পৌনে ৬ টায় সহকর্মীর হোন্ডা চেপে আরামবাড়ীয়া থেকে ঈশ্বরদীর দিকে যাওয়ার সময় সকাল ৬ টায় গার্লস স্কুল মোড় রাস্তার বিদ্যুৎ এর পোলের সাথে ধাক্কা লাগলে রোজিনা মাথায় প্রচন্ড আঘাত পায়। সেখান থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎকগন তাকে মৃত ঘোষণা করেন।  নিহত রোজিনা খাতুন (৪২)আলো জেনারেল হাসপাতালের সিনিয়র নার্স ও আরামবাড়ীয়ার গ্রামের আফজাল মালিথার মেয়ে।

আলো জেনারেল হাসপাতালের পরিচালক ডাক্তার শফিকুল ইসলাম শামীম জানান, ভোরে আলো জেনারেল হাসপাতালের স্টাফ রিতু খাতুনের প্রসব বেদনা ওঠে। ডেলিভারি করানোর জন্য রিতুর স্বামী সোলাইমান হোসেন মোটরসাইকেল যোগে জ্যেষ্ঠ সেবিকা রোজিনাকে আড়ামবাড়িয়া থেকে নিয়ে তার বাড়ি যাচ্ছিলেন। গার্লস স্কুল মোড়ে মোটরসাইকেলটি একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সদস্যরা গুরুতর আহত রোজিনা ও সোলাইমানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রোজিনাকে মৃত ঘোষণা করেন। সোলাইমানের অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, এ বিষয়ে থানায় একটি সড়ক আইনে মামলা দায়ের করা হয়েছে। নিহতের মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

Theme Customized BY LatestNews